Hoop Viral

VIRAL: ‘দেশ রঙ্গিলা’, দেশাত্মবোধক গানে দুর্দান্ত নাচ শিশুকন্যার, মন ভালো করা ভিডিও তুমুল ভাইরাল

দেখতে দেখতে স্বাধীনতার ৭৬ তম বর্ষে পদার্পন করলো ভারতবর্ষ। ব্রিটিশ শাসকদের পরাধীনতা থেকে মুক্তি পেতে ভারতের লেগেছিল ২০০ বছরের বেশি সময়। তাই স্বাধীনতা দিবসের উচ্ছ্বাস ভারতীয়দের মধ্যে অনেকটাই বেশি। কচিকাঁচা থেকে বৃদ্ধ-বৃদ্ধা সকলের কাছেই দিনটির গুরুত্ব অপরিসীম। তাই এই বিশেষ দিনটিকে অনেকেই নিজের মতো করে পালন করে। এদিন তেরঙায় চেয়ে যায় গোটা দেশ। আর এই তিনটি রংয়ে নিজেদের রাঙিয়ে নেন অনেকেই। আর এই স্বাধীনতা দিবসে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল এক শিশুকন্যার নাচ।

প্রসঙ্গত, বর্তমান সময়ে মানুষ হয়েছে মোবাইলবন্দি। আর এই মানুষের জীবনধারাকে একপ্রকার বদলে দিয়েছে মোবাইলের ভেতরের আরেক দুনিয়া, সোশ্যাল মিডিয়া বা সামাজিক মাধ্যম। একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই সহজ ব্যাপার। নিজের প্রতিভাকে মোবাইলবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেই কেল্লাফতে! ভিডিও ভাইরাল হয়ে গেলেই খুব সহজেই বিখ্যাত হওয়া যায়। সোশ্যাল মিডিয়ার দৌলতে যেমন অনেক লুকায়িত প্রতিভা পায় প্রচারের আলো, তেমনই আবার অনেকের কাছে নিজেকে জনসমক্ষে জাহির করার একটা মাধ্যম হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়ার দেওয়ালে প্রায়ই নানা ধরণের সব ভিডিও ভাইরাল হয়। কখনো কোনো নাচের ভিডিও, কখনো বা গানের ভিডিও, কখনো আবার প্রতিভার ভিডিও জনপ্রিয়তা পায়। সম্প্রতি এমনই একটি নাচের ভিডিও (Viral Video) ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওকে ঘিরে নতুন প্রজন্মের মধ্যে উন্মাদনা তুঙ্গে। ভিডিওটি এক শিশুকন্যার নাচের কিছু অংশের। স্বাধীনতা দিবস হিসেবে ‘দেশ রঙ্গিলা’ গানে তালে মানানসই সাদা পোশাকে পরে নাচতে দেখা গেছে তাকে। আর নেট দুনিয়ায় নিমেষে ভাইরাল হয়েছে ভিডিওটি।

এই শিশুকন্যা সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। তার কারণ হল জাতীয় টেলিভিশনে রিয়েলিটি হয়ে নেচেই সে জনপ্রিয়তা পেয়েছিল ব্যাপকভাবে। আর এখন সামাজিক মাধ্যমে এই শিশুকন্যা, যার নাম এশা মিশ্র, সে এখন বাস করে তার অনুরাগীদের মনের চিলেকোঠায়। এখন দেখে নিন এই খুদে মেয়ের নাচের সেই ভিডিওটি।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা