whatsapp channel

VIRAL: গোলাপি শাড়ি পরেই জিম করছেন সুন্দরী গৃহবধূ, ঘাম ঝরানো ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ার ভাইরাল হওয়ার জন্য এখন কি ঠিক সত্যিই প্রয়োজন, তা নিয়ে মানুষের মধ্যে রীতিমতন কৌতুহল জন্মে গেছে। শুধু নাচের ভিডিও অনেক সময় মানুষে দেখেন, আবার শুধু জিম করার ভিডিও…

Shreya Chatterjee

Shreya Chatterjee

সোশ্যাল মিডিয়ার ভাইরাল হওয়ার জন্য এখন কি ঠিক সত্যিই প্রয়োজন, তা নিয়ে মানুষের মধ্যে রীতিমতন কৌতুহল জন্মে গেছে। শুধু নাচের ভিডিও অনেক সময় মানুষে দেখেন, আবার শুধু জিম করার ভিডিও দেখেও অনেকে অনুপ্রাণিত হন। তাইতো সম্প্রতি একটি ভিডিও সকলের ঘরে ঘরে, শাড়ি পড়ে এক মহিলা জিমের ওয়ার্কআউট করতে গেছেন।

শাড়ি পরে এত সুন্দর ওয়ার্কআউট দেখে সত্যিই সকলে অবাক হয়ে গেছেন, গোলাপি রঙের শাড়িতে তাকে দেখতেও বেশ সুন্দর লাগছে। তবে অনেকে আবার মন্তব্য করেছেন, ওই মহিলা কিন্তু নিজের বিপদ নিজের ডেকে আনছেন, অনেকটাই বিপদজনকভাবে শাড়ি পড়ে তিনি ওয়ার্কআউট করছেন। ওয়ার্ক আউট করার জন্য প্রয়োজন শরীরের উপযুক্ত পোশাক। কারণ পোশাক নির্বাচন যদি ঠিকঠাক না হয়, তাহলে কিন্তু যে কোনো মুহূর্তে দুর্ঘটনা ঘটে যেতে পারে।

তবে এই নারীর আত্মবিশ্বাস দেখে সকলেই অবাক হয়েছেন। একটা শিফন শাড়ি পড়ে কিভাবে তিনি ওয়ার্কআউট করছেন, তা দেখে বুঝতেই পারছেন না অনেকে, বা অনেকেই ভাবছেন কাল থেকে আর জিমের জন্য নতুন পোশাক না বাড়ির শাড়ি পরেই চলে যাবেন। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে reenasinghfitness নামের একটি একাউন্ট থেকে শেয়ার করা হয়েছে। এই ভিডিওটি এখন লাখ লাখ মানুষ বেশি লাইক করেছেন।

কমেন্ট বক্স ভরে গেছে নানান বক্তব্যে, তাদের মধ্যেই একজন লিখেছেন, ‘আমি আপনার প্রতিটি ভিডিও দেখি। আমি আপনাকে দেখে খুব অনুপ্রাণিত। আপনার আত্মবিশ্বাস খুব শক্তিশালী।’ কেউ কেউ ইতিবাচক মন্তব্য করেছেন, কেউ কেউ নেতিবাচক মন্তব্য করেছেন। যার যা ইচ্ছা তাই বলেছেন, তবে সবদিক থেকে দেখলে একটা কথাই বলে বলা যায় যে, এই সাহসী নারীকে সত্যি স্যালুট করতে হয়, তাই আপনিও আর দেরি করবেন কেন, Hoophaap এর পাতায় জলদি দেখে ফেলুন অসাধারণ এই ভিডিওটি।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক