whatsapp channel

Indian Idol: দুর্দান্ত গেয়েও দ্বিতীয় অরুনিতা, সেরার মুকুট পেলেন পবনদীপ, বেজায় চটেছেন বাঙালি ভক্তরা

সারেগামাপার ছায়া এবার হিন্দিতে ইন্ডিয়ান আইডল। দীর্ঘ আট মাসের লড়াইয়ের পর এবার সেরা সেরার মুকুট উঠল পবনদেবের মাথায়। এবার বেজায় চটেছেন বাঙালি ফ্যান ফলোয়ার্সরা। প্রত্যেকের মতে পবনদ্বীপের থেকে অনেক ভালো…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সারেগামাপার ছায়া এবার হিন্দিতে ইন্ডিয়ান আইডল। দীর্ঘ আট মাসের লড়াইয়ের পর এবার সেরা সেরার মুকুট উঠল পবনদেবের মাথায়। এবার বেজায় চটেছেন বাঙালি ফ্যান ফলোয়ার্সরা। প্রত্যেকের মতে পবনদ্বীপের থেকে অনেক ভালো গান গায় বঙ্গকন্যা অরুনিতা। প্রত্যেকটি পারফরমেন্সে অরুনিতা প্রমাণ করে দিয়েছেন তার অসাধারণ গান গাওয়ার ক্ষমতা। শুধু তাই না বিচারকদের পাশাপাশি যারা বেস্ট আর্টিস্ট হিসেবে এসেছিলেন তাদের মন জয় করে নিয়েছিলেন অরুনিতা। তবে কেন পবনদ্বীপের মাথায় উঠল সেরার সেরা শিরোপা? এই নিয়ে প্রশ্ন তুলেছেন সাধারণ মানুষ।

Advertisements

কয়েক দিন আগে সারেগামাপার অর্কদীপ এর মাথায় শিরোপা ওঠা নিয়ম সাধারণ মানুষ ক্ষোভে ফেটে পড়েছিলেন। সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্ল্যাটফর্ম যেখানে সাধারণ মানুষ তার বক্তব্য অবশ্যই পেশ করতে পারেন। আর এই ধরনের সিদ্ধান্ত এর কমেন্ট প্রমাণ করে দেয় সাধারণ মানুষ কতটা এই বিষয়ে সচেতন। পবনদ্বীপ এবং অরুনিতা একসঙ্গে পারফরম্যান্স দর্শকের মন জয় করে নিয়েছিল। দর্শকরা মজেছিলেন পবন এবং অরুনিতার প্রেমে। হবে এই প্রেম কতটা সত্যিই না শুধু টিআরপি বাড়ানোর জন্য এই বিষয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন। তবে আপাতত সেরার সেরা ট্রফি নিয়ে বাড়ি যাচ্ছেন পবনদীপ। তবে এতে অরুনিতার কোনো আফসোস নেই অরুনিতা যে এত বড় একটা মঞ্চ পেয়েছেন, তাতেই তিনি সামনের দিকে এগিয়ে চলতে চান।

Advertisements

কাল রাত বারোটা অবধি প্রত্যেকেই অপেক্ষা করেছেন শেষ মুহূর্তের খবরটি জানার জন্য অবশ্যই যারা বাঙালি তারা মনে মনে অরুনিতাকেই চেয়েছিলেন কিন্তু অরুনিতা শুধু বঙ্গবাসীর মনের ইচ্ছা ছিল না। তা কমেন্টে বোঝা যাচ্ছে, ভারতের বিভিন্ন প্রান্ত থেকে মানুষজন অরুনিতা কে সাপোর্ট করেছে তার প্রতিভাকে। অসাধারণ গলা পৌঁছে গিয়েছিল ভারত বর্ষ পেরিয়ে গোটা বিশ্বে। সন্দীপের গলাকে কেউ খারাপ বলেনি কিন্তু পবনদ্বীপের মাথায় সেরা সেরার শিরোপা ওঠা নিয়ে অনেকেই ক্ষোভে ফেটে পড়েছেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media