Hoop StoryHoop Viral

পথশিশুদের ভাগ করে দিলেন নিজের টিফিন, পুলিশের উদারতার ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

পুলিশ মানেই শুধু লাঠিসোটা নিয়ে মারবে এমনটা নয়। এমন ধারণা সত্যিই খুব ভুল। প্রত্যেকটা মানুষের মধ্যেই মানবিকতা দেখা যায়।। তবে এ ক্ষেত্রে পুলিশ নয় এক্ষেত্রে যুবক একজন ট্রাফিক পুলিশ, ট্রাফিক পুলিশকে লাঠিসোটা নিয়ে মারতে প্রায়শই দেখা যায়।তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সম্প্রতি তেলেঙ্গানার এক ট্রাফিক পুলিশ মাহেশ যিনি তার টিফিন ভাগাভাগি করে নিচ্ছেন পথ শিশুদের সঙ্গে। দীর্ঘদিন ধরে না খেতে পেয়ে যাদের খাবার ইচ্ছাটুকু চলে গেছে তাদের মধ্যে নিজের টিফিন ভাগাভাগি করে নেওয়ার মধ্যে দিয়েই আনন্দ খুঁজে পেয়েছেন এই তরুণ যুবক।

গোটা নেট দুনিয়া জুড়ে তোলপাড় শুরু হয়ে গেছে। এমন ট্রাফিক পুলিশকে দেখে গোটা দেশের মানুষ স্যালুট জানাচ্ছেন। পুলিশ মানেই চোর বদমাইশদের লাঠিপেটা করা, আর ট্রাফিক পুলিশ মানেই সারাদিন বাসকে সঠিক পথ দেখানো, এমন মানসিকতাকে একেবারে ভেঙে দিয়েছেন এই যুবক। অন্যায় করলে লাঠি যেমন ধরতে পারে, আবার সেই হাতে নিজের টিফিন থেকে খাইয়ে দিতে পারেন ছোট ছোট শিশুদের।

সারাদিন না খাবার খেয়ে সেই খাবার বাঁচিয়ে রেখেছে ছোট্ট ছোট্ট শিশুদের মুখের দিকে চেয়ে। সারাদিন পরিশ্রম করার পরে এই শিশুদের সঙ্গে খাবার ভাগাভাগি করে নেওয়ার মধ্যে দিয়েই আনন্দ খুঁজে পেয়েছেন এই তরুণ যুবক। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। আর হবে নাই বা কেন গোটা দেশের মানুষ এই যুবকের মানবিকতাকে পুলিশ জানিয়েছে। নিজে একা না খেয়ে সকলের মধ্যে খাবার ভাগ করে নেওয়ার মধ্যেই যে আনন্দ থাকে তা এই তরুণ যুবকের থেকে শেখার আছে।

দেখে নিন ভিডিওটি -»

whatsapp logo