whatsapp channel

বিয়ের পর বউয়ের বদলে শালিকে কোলে তুলে নিলেন জামাইবাবু, তুমুল ভাইরাল ভিডিও

কথাতেই আছে, 'শালি আধা ঘরওয়ালি' কিন্তু এই জামাইবাবু যে একেবারে বিয়ের দিন বউয়ের বদলে শালিকে কোল থেকে নামাতেই চাইছেন না। তবে শালিকেই কি তার বেশি পছন্দ হয়েছে? তবে এই শালি…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কথাতেই আছে, ‘শালি আধা ঘরওয়ালি’ কিন্তু এই জামাইবাবু যে একেবারে বিয়ের দিন বউয়ের বদলে শালিকে কোল থেকে নামাতেই চাইছেন না। তবে শালিকেই কি তার বেশি পছন্দ হয়েছে? তবে এই শালি মানুষটিও যে খুব বিরক্ত হচ্ছে এমনটা নয়, সেও জামাইবাবুর কোলে চুপ্টি করে বসে বসে মিটিমিটি হাসছে।

Advertisements

ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সঙ্গে সঙ্গেই রীতিমতন ভাইরাল হয়েছে। আসলে শালি জামাইবাবুর খুনসুটি দেখতে কার না ভালো লাগে। তবে এখানে জামাইবাবুর হাতে টাকা দেখা যাচ্ছিল। হয়তো শালি আবদার করেছে টাকাটা দিলে জামাইবাবুকে কিছুতেই বিয়ে করতে দেবে না, আর তার জন্যই শালির একেবারে জামাইবাবুর কোলে চেপে বসা।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় এমন কতইনা ভিডিও ভাইরাল হয়, কখনো হাসির ভিডিও, তো তখনও কান্নার ভিডিও। তবে হাসির ভিডিও গুলোই বেশি মানুষ দেখে আনন্দ পায়। বর্তমান প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া হলেও তার প্রতিভা প্রকাশের একটি প্লাটফর্ম মাত্র। খুব সহজেই গান, নাচ, আবৃত্তি বিশ্বের সমস্ত মানুষের কাছে মুহূর্তের মধ্যে পৌঁছে যায়। তবেই শালি জামাইবাবুর ভিডিওটি ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। খুনসুটির এই সম্পর্কটিকে সবাই প্রশংসাই করেছেন।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar