Viral Video: সিঁদুর দান করে কনের সঙ্গে লজ্জা বস্ত্রে ঢুকে পড়লেন বর, রইলো ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিয়ের কত মজার ভিডিওই ভাইরাল হয়। বিয়ের আগের ফটো সেশন থেকে শুরু করে ফুলশয্যা হানিমুন কোন কিছুই এখন সোশ্যাল মিডিয়ার বাইরে যায় না। শীতের দিনে একটা ফটো…

HoopHaap Digital Media

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিয়ের কত মজার ভিডিওই ভাইরাল হয়। বিয়ের আগের ফটো সেশন থেকে শুরু করে ফুলশয্যা হানিমুন কোন কিছুই এখন সোশ্যাল মিডিয়ার বাইরে যায় না। শীতের দিনে একটা ফটো তোলার জন্য কতইনা অপেক্ষা করতে হতো ফটোগ্রাফারের নানা কায়দা কেরামতি করতে করতে মুখের হাসি প্রায় শুকিয়ে যেত।

বর্তমানে আরে এমন কিছু হয় না। আগে হাত খরচা বাঁচিয়ে কষ্টেসৃষ্টে একটা ক্যামেরা কেনার যে আনন্দ তা এখন আর ছেলেমেয়েরা বুঝতে পারেনা হাতে একটা মুঠোফোন থাকলেই ক্যামেরার ঝিলিক এ চমকে দেয় কয়েক মুহুর্তেই।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে এক বর সিঁদুর দানের পরে লজ্জাবস্ত্র টেনে দিয়ে নিজেই লজ্জা বস্ত্রের মধ্যে বউয়ের সঙ্গে ঢুকে পড়েছে। ভিডিওটি দেখা মাত্র প্রত্যেকেই হেসে কুটিকুটি হয়েছেন। তার পরে অবশ্য প্রত্যেকের অনুরোধে বর বাবাজি সে লজ্জা বস্ত্রে ভেতর থেকে মুখে লাজুক লাজুক ভাব নিয়ে বেরিয়ে এসেছে।

বর্তমানের সোশ্যাল মিডিয়া হলো আনন্দদানের এক অসাধারণ মাধ্যম। মানুষকে কখনো দুঃখ থাকতে দেখলেই যদি একবার সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খেতে বলা যায় তাহলে সহজেই দেখা যায় সে কয়েক মিনিটের মধ্যেই হাসতে বাধ্য হবে। এই ভিডিওগুলি দেখে সত্যি না হেসে পারা যায় না অনেকক্ষণ এর পরে মন খারাপের পরে এই ভিডিও গুলো আনন্দ দেবেই।

দেখে নিন ভাইরাল ভিডিও -»

Leave a Comment