Hoop StoryHoop Viral

Besharam Dance Viral Video: সমুদ্রের ধারে বিকিনি পরে ‘বেশরম’ নাচ যুবতীর, ভিডিও ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া

সম্প্রতি দীপিকা পাড়ুকন, শাহরুখ অভিনীত পাঠান সিনেমার আমরা গানটি বেশ সকলের মুখে মুখে ফিরছে। যারা একটু নাচতে পারেন, তারাই কিন্তু দীপিকার মতন কোমর দুলিয়ে একটু নেচে সোশ্যাল মিডিয়া ছেড়ে দিচ্ছেন। ভিডিওগুলো পৌঁছে যাচ্ছে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছানোর জন্য খুব বেশি পরিশ্রম করতে হয় না, শুধু প্রয়োজনে একটু প্রতিভার। তাহলেই আপনি পৌঁছে যেতে পারবেন লক্ষ লক্ষ মানুষের কাছে। দেশ বিদেশে পৌঁছানোর জন্য লাগবে না, কোন পাসপোর্ট, ভিসা।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, দীপিকার মতন চেহারার ঠিক উল্টো অর্থাৎ একেবারে প্লাস ফিগারে বিকিনি পরে, এই নাচের সঙ্গে নেচে একেবারে তোলপাড় করেছেন গোটা বিশ্বকে। নিজের এমন ফিগারে তিনি মোটেই অস্বস্তিবোধ করছেন না, বরঞ্চ খোলামেলা পোশাকে তিনি সাধারণ মানুষের কাছে এসেছেন। তিনি আর কেউ না ফ্যাশন ইনফ্লুয়েঞ্জার তানভী গীতা রবি শংকর। বরঞ্চ এমন ফিগারের সকলের কাছে এসেছে আর সেটা দেখে অনেকের মধ্যেই আত্মবিশ্বাস গড়ে উঠবে, যারা এরকম রয়েছেন তারা কখনোই নিজেদেরকে ঘরের মধ্যে আটকে রাখবেন না।

ভিডিওটি না দেখলে বুঝতেই পারবেন না যে প্রতিটা স্টেপ দীপিকা স্টেপের সঙ্গে মিলে গেছে। বৈপরীত্য শুধুমাত্র চেহারায়, তাও কিন্তু বেশ আকর্ষণীয় লাগছে এই মহিলাকে। ভিডিওটি টুইট করে দেওয়ার মাত্রই ভিডিওটি পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে ইন্টারনেটে দেখা গেছে এই মহিলার অনেক ফ্যান ফলোয়ার আছে তাই তার এই ভিডিওটি ছড়িয়ে পড়তে খুব বেশি সময় লাগেনি। তাই আপনিই বা কেন দেরি করবেন, দেখে ফেলুন অসাধারণ ভিডিওটি।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক