whatsapp channel

Ira Khan: কোনো বাধা মানবেন না, যেকোনো মূল্যে এই ছেলেকেই বিয়ে করবেন আমির কন্যা ইরা খান

গত বছর আমির খান (Amir Khan) ও তাঁর দ্বিতীয় স্ত্রী কিরণ রাও (Kiran Rao)-এর বিবাহ বিচ্ছেদ হয়েছে। শোনা গিয়েছিল, চলতি বছর আমিরের পরিবারে আবারও বিয়ের সানাই বাজতে চলেছে। অনেকেই ভেবেছিলেন,…

Avatar

Advertisements
Advertisements

গত বছর আমির খান (Amir Khan) ও তাঁর দ্বিতীয় স্ত্রী কিরণ রাও (Kiran Rao)-এর বিবাহ বিচ্ছেদ হয়েছে। শোনা গিয়েছিল, চলতি বছর আমিরের পরিবারে আবারও বিয়ের সানাই বাজতে চলেছে। অনেকেই ভেবেছিলেন, তাঁর থেকে বয়সে অনেকটাই ছোট অভিনেত্রী ফতিমা সানা শেখ (Fatima Sana Sheikh)-কে বিয়ে করতে চলেছেন আমির। কিন্তু পরবর্তীকালে জানা গেছে, আমির নন, বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁর কন্যা ইরা খান (Ira Khan)। পাত্র অবশ্যই তাঁর দীর্ঘদিনের বয়ফ্রেন্ড নুপূর শিখারে (Nupur Shikhare)।

Advertisements

সম্প্রতি ইরা নিজের দিদার সাথে তাঁর ও নুপূরের ছবি শেয়ার করেছেন। তাঁদের চারপাশে দেখা যাচ্ছে পরিবারের অন্য সদস্যদের। ফলে নেটিজেনদের একাংশ মনে করছেন, বিয়ের আগে তাঁর দিদা ও পরিবারের অন্য সদস্যদের সাথে নুপূরের পরিচয় করিয়ে দিতেই এই অনুষ্ঠানের আয়োজন করেছিলেন ইরা। গত বছর মা রীনা দত্ত (Reena Dutt) ও বাবা আমিরের সাথে নুপূরকে নিজের বয়ফ্রেন্ড হিসাবে পরিচয় করিয়ে দিয়েছিলেন ইরা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Ira Khan (@khan.ira)

Advertisements

এরপর ইরা ও নুপূরকে একাধিক বার আমিরের ফার্ম হাউসে দেখা গিয়েছে। ইরার তুলনায় বয়সে অনেকটাই বড় নুপূর পেশায় আমিরের ফিটনেস ট্রেনার। মিশাল কৃপালনী (Mishal Kripalni)-র সাথে ব্রেক-আপের পর নুপূরের সাথে ইরার সম্পর্ক তৈরি হয়। তাঁকে ট‍্যাটু আর্টিস্ট হয়ে উঠতেও উৎসাহ দিয়েছেন নুপূর।

Advertisements

তবে এর মধ্যেই নুপূরের সাথে ইরার ব্রেক-আপের জল্পনা শোনা গেলেও কার্রতঃ তা দুজনেই উড়িয়ে দিয়েছেন। খান পরিবারের যে কোনও অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা যায় নুপূরকে।

 

View this post on Instagram

 

A post shared by Ira Khan (@khan.ira)

whatsapp logo
Advertisements