Hoop StoryHoop Viral

Viral: হুবহু যেন শ্রীদেবী, মহিলার ভিডিও দেখে চমকে গেলেন নেটিজেনরা

ইদানিং সোশ্যাল মিডিয়া ছেয়ে গিয়েছে তারকাদের ডোপলগ্যাঙ্গারে। ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan), অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), অজয় দেবগণ (Ajay Devgan), শাহরুখ খান (Shahrukh Khan) বাদ নেই কেউই। এবার সেই তালিকায় উঠল শ্রীদেবী (Sridevi)-র নাম।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক মহিলার ইন্সটাগ্রাম রিল যথেষ্ট ভাইরাল হচ্ছে। ওই মহিলার নাম দীপালি চৌধুরী (Dipali Choudhary)। তিনি প্রায়ই শ্রীদেবীর মতো সাজগোজ করে তাঁর সংলাপ বা গানের সাথে ইন্সটাগ্রাম রিল বানিয়ে শেয়ার করেন। তবে কয়েকটি রিল ইতিমধ্যেই কপিরাইট সমস্যায় পড়েছে। দীপালি, শ্রীদেবীর একনিষ্ঠ ভক্ত। বর্তমানে ইন্সটাগ্রাম রিলের দৌলতে অনেকে তাঁকে অবিকল শ্রীদেবীর মতো দেখতে মনে করলেও একটু খেয়াল করলে দেখা যাবে, দীপালি কিন্তু শ্রীদেবীর মতো দেখতে নন। তাঁর কিছু পুরানো ইন্সটাগ্রাম রিলেও এই যুক্তির আভাস মিলছে।

তবে দীপালি ক্যামেরার একটি বিশেষ অ্যাঙ্গেল ব্যবহার করে রিলগুলি বানানোর ফলে তাঁকে কিছুটা হলেও শ্রীদেবীর মতো দেখতে লাগছে। পেশায় দীপালি একজন ইউটিউবার। তাঁর ফলোয়ারের সংখ্যা লক্ষাধিক। শ্রীদেবীর চুলের স্টাইল ও লুক অনুসরণ করে বিখ্যাত হয়েছেন দীপালি। তবে শ্রীদেবী অভিনীত ফিল্মের গান ছাড়াও অন্য ধরনের গানেও ইন্সটাগ্রাম রিল বানিয়ে থাকেন তিনি।

2018 সালের 24 শে ফেব্রুয়ারি দুবাইয়ে একটি হোটেলের বাথরুমে বাথটাবের জলে ডুবে শ্বাসরোধ হয়ে প্রয়াত হন শ্রীদেবী।