whatsapp channel

Web Series: দাম্পত্য জীবনে সুখ ফেরাতে নতুন খেলায় মাতলেন স্বামী, বাচ্চাদের সামনে দেখবেন না

বেশ কয়েক বছর আগে থেকেই বিনোদনের বিষয়ে মানুষের পছন্দ বদলাতে শুরু করে। বিশ্বের বিভিন্ন প্রান্তের বিনোদন মাধ্যমের সংস্পর্শে আসার পরে চেনা পরিচিত গণ্ডির বাইরে বেরোনোর তাগিদ বাড়ে মানুষের। তখন থেকেই…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বেশ কয়েক বছর আগে থেকেই বিনোদনের বিষয়ে মানুষের পছন্দ বদলাতে শুরু করে। বিশ্বের বিভিন্ন প্রান্তের বিনোদন মাধ্যমের সংস্পর্শে আসার পরে চেনা পরিচিত গণ্ডির বাইরে বেরোনোর তাগিদ বাড়ে মানুষের। তখন থেকেই দর্শকদের পছন্দ অনুযায়ী ভিন্ন ধরণের বিনোদনের রমরমা শুরু, যার মধ্যে অন্যতম ওয়েব সিরিজ (Web Series)। বছর দু তিন আগে থেকেই বিনোদন খুঁজতে নির্ভর করেছিল ডিজিটাল মিডিয়ার উপরে। OTT প্ল্যাটফর্মের সংখ্যাও বেড়েছে তারপর থেকেই।

Advertisements

প্রথম সারির বেশ কিছু OTT প্ল্যাটফর্মের পাশাপাশি আরো প্রচুর প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে বিভিন্ন ধরণের গল্প দেখতে পাওয়া যায়। প্রথম সারির প্ল্যাটফর্মে ইরোটিক সিরিজ তেমন না মিললেও কিছু বিশেষ প্ল্যাটফর্ম রয়েছে যেখানে এই ধরণের সিরিজ রয়েছে অঢেল। আসলে ডিজিটাল মাধ্যমে একের পর এক বহু প্ল্যাটফর্মই মাথা তুলে দাঁড়িয়েছে। সেই সমস্ত প্ল্যাটফর্মে একটা নির্দিষ্ট অঙ্কের টাকা দিয়ে সাবস্ক্রাইব করলেই খুলে যায় বিনোদনের ঝুলি।

Advertisements

Web Series: দাম্পত্য জীবনে সুখ ফেরাতে নতুন খেলায় মাতলেন স্বামী, বাচ্চাদের সামনে দেখবেন না

Advertisements

বিভিন্ন ভাষার সিনেমা থেকে শুরু করে হরেক ধরণের ওয়েব সিরিজ, টেলিভিশন শো সব কিছুই উপলব্ধ রয়েছে। উপরন্তু সাবস্ক্রিপশনের অঙ্কটা যথেষ্ট কম হওয়াতে বেশিরভাগ মানুষই বাড়িতে বসে বিনোদনের খোঁজই করেন। তাই ডিজিটাল প্ল্যাটফর্ম গুলির রমরমা বাড়ছে দিনকে দিন। তবে ওয়েব সিরিজের মধ্যে অ্যাডাল্ট কনটেন্টের খোঁজ করলে তার জন্য রয়েছে কিছু ভিন্ন প্ল্যাটফর্ম। একদিকে যেমন প্রচুর নতুন নতুন প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে, তেমনি দর্শকদের একাংশের গোপন চাহিদা বুঝে বোল্ড ওয়েব সিরিজেরও আমদানি ঘটিয়েছে বেশ কিছু প্ল্যাটফর্ম। ঘনিষ্ঠ দৃশ্য, শয্যাদৃশ্যে ভরা এই ওয়েব সিরিজ গুলি শুধুমাত্র ১৮+ বয়সের দর্শকদের জন্য তৈরি।

Advertisements

সম্প্রতি একটি ওয়েব সিরিজ বেশ চর্চায় উঠে এসেছে নেট মাধ্যমে। Wow Entertainment Prime প্ল্যাটফর্মে মুক্তিপ্রাপ্ত সিরিজটির নাম ‘ অদলা বদলি’। ওয়েব সিরিজের গল্প অনুযায়ী, স্বামী তার দাম্পত্য জীবনে আগ্রহ হারিয়ে ফেলতে থাকেন। তখনই তার বন্ধু তাকে এক পরামর্শ দেন কীভাবে বিবাহিত জীবনকে ইন্টারেস্টিং করা যায়। কিন্তু সেই পথে আদৌ তার স্ত্রী হাঁটতে রাজি হবে কিনা সেটাই দেখার ওয়েব সিরিজে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই