BollywoodHoop Plus

Arijit-Ismail: সাফল্যে মাথা খারাপ হয়ে গেছে: অরিজিৎ সিংকে তীব্র কটাক্ষ ইসমাইলের

ইসমাইল দরবার (Ismail Darbar)-কে নিয়ে বিতর্কের শেষ নেই। কয়েক বছর আগে সর্বভারতীয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘সারেগামাপা’-র এক প্রতিযোগীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। সেই সম্পর্কের জেরে ওই প্রতিযোগীকে গর্ভপাত করাতে হয়েছিল। এবার তাঁর নিশানায় প্রখ্যাত গায়ক-সুরকার অরিজিৎ সিং (Arijit Singh)।

অরিজিৎ ইন্ডাস্ট্রিতে বরাবর স্পষ্টকথনের জন্য বিখ্যাত। কিন্তু তার পাশাপাশি সিনিয়রদের যথেষ্ট সম্মান করেন তিনি। এহেন অরিজিৎকে হঠাৎই আক্রমণ করলেন ইসমাইল। সম্প্রতি একটি এফ এম শোয়ে অতিথি হয়ে এসেছিলেন ইসমাইল। তাঁর কাছে তাঁর প্রিয় গায়কের নাম জানতে চাওয়া হলে অরিজিৎ-এর নাম বলেন তিনি। তিনি বলেন, অরিজিৎ তাঁর প্রিয়। পরক্ষণেই তিনি বলে ওঠেন, অরিজিৎ-এর মাথা খারাপ হয়ে গিয়েছে। তাঁর মতে, অরিজিৎ নিজেকে অনেক বড় সেলিব্রিটি ভাবতে শুরু করে দিয়েছেন। ইসমাইল বলেন, অরিজিৎ মনে করেন, তাঁর কাউকে প্রয়োজন নেই। এর আগে অনেক বড় বড় সেলিব্রিটিরা এই ভাবনা নিয়ে শেষ হয়ে গিয়েছেন। ইসমাইলের মতে, তাঁর কথা শুনে চললে অরিজিৎ অনেক দূর এগোবেন। কারণ ইন্ডাস্ট্রিতে সব কিছুই অনিশ্চিত।

এর আগেও ইসমাইলের আক্রমণের শিকার হয়েছিলেন অরিজিৎ। তাঁকে ‘নার্সিসিস্ট’ আখ্যায়িত করে ইসমাইল বলেন, অরিজিৎ নিজেকে নিয়ে থাকেন, নিজেকে নিয়েই ভাবেন। উপরন্তু বাদশা (Badshah)-কে গায়ক বলে মনে করেন না ইসমাইল। তাঁর মতে, বাদশার গান গিমিক। তা সঙ্গীত নয়।

 

View this post on Instagram

 

A post shared by BADSHAH (@badboyshah)

ইসমাইলের এই মন্তব্যের ফলে বাদশা ও অরিজিৎ কোনো প্রতিক্রিয়া না জানালেও তাঁদের অনুরাগীদের একাংশ ক্ষোভে ফেটে পড়েছেন। সোশ্যাল মিডিয়ায় তাঁরা ইসমাইলের কথার প্রতিবাদ করেছেন।

whatsapp logo