whatsapp channel

Misty Singh: আদর করে খাইয়ে দিচ্ছেন নতুন বর, বিয়ের অদেখা ছবি শেয়ার করলেন ভাদু

স্টার জলসার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘আঁচল’-এর ভাদু নামেই মিষ্টি সিং (Mishty Singh)-কে সকলে চেনেন। ছোট পর্দার যথেষ্ট পরিচিত মুখ তিনি। সম্প্রতি শৈশবের বন্ধুর সাথে সাতপাকে বাঁধা পড়েছেন মিষ্টি। দীর্ঘ চৌদ্দ…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

স্টার জলসার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘আঁচল’-এর ভাদু নামেই মিষ্টি সিং (Mishty Singh)-কে সকলে চেনেন। ছোট পর্দার যথেষ্ট পরিচিত মুখ তিনি। সম্প্রতি শৈশবের বন্ধুর সাথে সাতপাকে বাঁধা পড়েছেন মিষ্টি। দীর্ঘ চৌদ্দ বছরের ভালোবাসা পরিণতি পেয়েছে পরিণয়ে। রেমো দাস রায় (Remo Das Roy)-এর সাথে বিয়ে হয়েছে মিষ্টির। রেমোর সাথে নেই বিনোদন জগতের সম্পর্ক। তিনি একজন উদ্যোগপতি। মিষ্টি ও রেমোর বিয়ের আয়োজন হয়েছিল শহরের পাঁচতারা হোটেলের ব্যাঙ্কোয়েটে।আইনত বিয়ের সাথেই হয়েছে সিঁদুর দান ও মালাবদল। বিয়ের দিন মিষ্টির পরনে ছিল লাল রঙের লেহেঙ্গা-চোলি। পঞ্জাবি রীতি মেনে তিনি পরেছিলেন চূড়া ও কলিরে। রেমো পরেছিলেন লাল ও অফ হোয়াইট রঙের শেরওয়ানি। সোমবার, 5 ই জুন ছিল মিষ্টি ও রেমোর বৌভাতের ঘরোয়া অনুষ্ঠান। তাতে ছিল সম্পূর্ণ বাঙালিয়ানার ছোঁয়া। মিষ্টি এদিন সেজেছিলেন লাল রঙের বেনারসি শাড়ি ও সবুজ ব্লাউজে। মাথায় ছিল বিয়ের টোপর। লাল রঙের সিঁদুরে রাঙানো ছিল সিঁথি। গলায় ছিল ভারি নেকলেস।

Advertisements

রেমোর পরনে ছিল সাদা রঙের ফ্লোরাল প্রিন্টেড পাঞ্জাবি। এদিন নিজের হাতে নববিবাহিতা স্ত্রীকে ভাত খাইয়ে দেন রেমো। তাঁদের সাথে একই ফ্রেমে ধরা দিয়েছেন মিষ্টির বান্ধবী অভিনেত্রী তন্বী রায় (Tanwi Roy)। মিষ্টি ও রেমো দুজনেই এই ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে তাঁদের অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন । বিয়ের পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-র আশীর্বাদ নিতে নবদম্পতি পৌঁছে গিয়েছিলেন তাঁর বাড়িতে। সেই ছবিও ইন্সটাগ্রামে শেয়ার করেছেন মিষ্টি। মুখ্যমন্ত্রী তাঁদের উপহার দিয়েছেন মরসুমি ফল আম। মিষ্টির বিয়েতেও উপস্থিত ছিলেন মমতা।

Advertisements

মিষ্টির বিয়েতে ইন্ডাস্ট্রির হাতে গোণা প্রতিনিধি উপস্থিত ছিলেন। মুখ্যমন্ত্রী সহ ছিলেন রাজনৈতিক ব্যক্তিত্বরাও। এছাড়াও মিষ্টির বাবার কর্মসূত্রে রয়েছে ইউরোপের সাথে যোগাযোগ। ফলে সেখান থেকেও তাঁর বিদেশি বন্ধুরা উপস্থিত হয়েছিলেন মিষ্টি ও রেমোর বিয়েতে। শোনা যাচ্ছে, মিষ্টি ও রেমোর হানিমুনে যাওয়ার ইচ্ছা রয়েছে ফ্রান্সে। কিন্তু তাঁরা কবে হানিমুনে যাবেন, তা এখনও জানা যায়নি।

Advertisements

বিয়ের আগে থেকেই শুটিং ফ্লোর থেকে বিরতি নিয়েছিলে মিষ্টি। তিনি কবে আবারও অভিনয়ে ফিরবেন, জানা যায়নি তাও।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Misty Singh (@mistysingh)

whatsapp logo
Advertisements