whatsapp channel

Web Series: বাপের বাড়ি ফিরেই যৌবনের জলবা দেখালো জালেবি, প্রাইভেসি খুঁজে তবেই দেখুন এই সিরিজ

বর্তমান সময়ে বিনোদন ইন্ডাস্ট্রিতে হট টপিক হল বিভিন্ন ওয়েব সিরিজ। আসলে সিনেমা সিরিয়ালের থেকেও আজকাল দর্শকদের প্রথম পছন্দ বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ। ঘন্টার পর ঘন্টা টিভির সামনে বসে থাকা কিংবা…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বর্তমান সময়ে বিনোদন ইন্ডাস্ট্রিতে হট টপিক হল বিভিন্ন ওয়েব সিরিজ। আসলে সিনেমা সিরিয়ালের থেকেও আজকাল দর্শকদের প্রথম পছন্দ বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ। ঘন্টার পর ঘন্টা টিভির সামনে বসে থাকা কিংবা হলে গিয়ে সিনেমা দেখার থেকে মানুষ আজকাল মোবাইলের স্কিনে অনলাইন প্লাটফর্মে বিভিন্ন সিরিজ দেখতে বেশি পছন্দ করেন। করোনার সময় থেকে শুরু হওয়া এই ওয়েব সিরিজের প্রচলন আজকাল ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। বিভিন্ন নামিদামি তারকা সিনেমার বদলে ওয়েব সিরিজের কাজ করতে পছন্দ করছেন।

Advertisements

তবে সমস্ত ধরণের ওয়েব কন্টেন্ট হলেও বর্তমান সময়ে সাহসী দৃশ্যে পরিপূর্ণ ওয়েবসিরিজের জনপ্রিয়তা সর্বাধিক। আর বিশেষ বিশেষ কয়েকটি ওটিটি প্ল্যাটফর্ম এমন ওয়েবসিরিজ বানিয়ে একটি আলাদা জনপ্রিয়তা লাভ করেছে সমস্ত বয়সের দর্শকদের মধ্যে। ‘উল্লু’, ‘কোকু’, ‘প্রাইম শর্টস’, ‘অলট বালাজি’, ‘এমএক্স প্লেয়ার অনলাইন’ প্রভৃতি ওটিটি প্ল্যাটফর্মে এরকম বোল্ড ওয়েবসিরিজ মুক্তি পায়। এইসব এপ্লিকেশন বা ওয়েবসাইটে সাহসী দৃশ্যে পরিপূর্ণ সব ওয়েবসিরিজ দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শকদের একাংশ।

Advertisements

এই প্রতিবেদনে ‘র‍্যাবিট’ নামক ওটিটি প্ল্যাটফর্মের এমনই একটি ওয়েবসিরিজকে নিয়ে আলোচনা হবে, যেটি দেখতে হলে আপনাকে বাড়ির মধ্যেও প্রাইভেসি খুঁজতে হবে। কারণ এই সিরিজটি আপনি সবার সামনে, বিশেষ করে বাচ্চাদের সামনে তো দেখতেই পারবেন না। ‘জলেবি’ নামের এই সিরিজের তৃতীয় সিজনের গল্প এক মহিলাদের জীবনকে ঘিরে তৈরি। ওই মহিলার নাম জলেবি। সে বিছানায় যখনই কোনো পুরুষের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত তৈরি করে, তখন সে ওই পুরুষকে জব্দ করে ফেলে নিমেষেই। কিন্তু এর মাঝে তার বিয়ে হয়। যদিও স্বামীসুখ না পেয়ে সে আবার গ্রামে ফিরে এসে কুকর্ম শুরু করে এভাবেই ক্লাইম্যাক্সের দিকে এগিয়ে যায় এই সিরিজের গল্প।

Advertisements

‘জালেবি’ ওয়েবসিরিজের তৃতীয় সিজনের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী শায়না ক্ষত্রি। একাধিক পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গেছে তাকে। আর তার শারীরিক পরিভাষা পড়তে গিয়েই ঘায়েল হয়েছেন সিরিজের পুরুষ দর্শকরা। এই সিরিজটি দেখতে হলে আপনাকে ‘র‍্যাবিট’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিতে হবে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা