whatsapp channel

Jaya Ahsan: ভাত খেয়েও মারকাটারি ফিগারের রহস্য জানালেন জয়া আহসান!

ভারসাচের গাউন পরে ইতিমধ্যেই আইফার গ্রীণ কার্পেট মাতিয়ে দিয়েছেন জয়া আহসান (Jaya Ahsan)। তবে শুধু ভারসাচের গাউন নয়, তিনি গ্রীণ কার্পেটে পরেছেন বাংলাদেশের মসলিন শাড়িও। আইফায় অনিরুদ্ধ রায়চৌধুরী (Anirudhdha Roychowdhury)…

Avatar

Nilanjana Pande

ভারসাচের গাউন পরে ইতিমধ্যেই আইফার গ্রীণ কার্পেট মাতিয়ে দিয়েছেন জয়া আহসান (Jaya Ahsan)। তবে শুধু ভারসাচের গাউন নয়, তিনি গ্রীণ কার্পেটে পরেছেন বাংলাদেশের মসলিন শাড়িও। আইফায় অনিরুদ্ধ রায়চৌধুরী (Anirudhdha Roychowdhury) পরিচালিত হিন্দি ফিল্ম ‘কড়ক সিং’-এর টিমের প্রতিনিধিত্ব করছেন জয়া। ভারসাচের গাউন ও মসলিন শাড়ি দুটি পোশাকেই তিনি অপ্রতিরোধ্য। কারণ তিনি এভারগ্রিন। বাংলাদেশ ও ভারত দুই দেশেই সমান জনপ্রিয় জয়া শুটিংয়ের হাজারো ব্যস্ততা সামলেও নিজেকে ফিট রাখেন।

তবে তিনি অন্য অভিনেত্রীদের মতো মারাত্মক ভাবে জিম ফ্রিক নন। ওয়ার্কআউট করলেও সবসময় জিমে যেতে পছন্দ করেন না জয়া। মনের বিরুদ্ধে গিয়ে কোনো কাজ করাও পছন্দ করেন না তিনি। বাংলাদেশে জয়ার শিকড়। ফলে রকমারি খাবার খেতে ভালোবাসেন তিনি। কখনও বিরিয়ানি খেতে ইচ্ছা হলে তাও পরিমিত পরিমাণে খান জয়া। ডায়েট করতে ভালো লাগে না তাঁর। অভিনয়ের ক্ষেত্রেও মনকে প্রাধান্য দিয়েছেন জয়া। এই কারণেই তাঁর অভিনয় এত সজীব। জয়া জানালেন, চরিত্র মাথায় বসে গেলে তখন পোশাকের মতো বাকি সব কিছুই যেন গায়ে বসে যায়। আগামী 2 রা জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে জয়া অভিনীত ফিল্ম ‘অর্ধাঙ্গিনী’।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

এই ফিল্মটি পরিচালনা করছেন কৌশিক গাঙ্গুলী (Koushik Ganguly)। ‘অর্ধাঙ্গিনী’-তে কৌশিক সেন (Koushik Sen)-এর দ্বিতীয় স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন জয়া। এই ফিল্মে রয়েছেন চূর্ণী গাঙ্গুলী (Churni Ganguly)। স্বামী-স্ত্রীর সম্পর্কে প্রাক্তন ও বর্তমানের টানাপোড়েন নিয়ে তৈরি ‘অর্ধাঙ্গিনী’ প্রসঙ্গে বলতে গিয়ে জয়া জানালেন, বর্তমান সময়ের মতো আগেও স্বামী-স্ত্রীর সম্পর্কে ছিল বিভিন্ন সমস্যা। বর্তমানে সশরীরে বিবাহ বিচ্ছেদ হলেও আগে সমাজের কথা ভেবে বনিবনা না হলেও এক ছাদের তলায় কাটিয়ে দিতেন দম্পতিরা।

তবে জয়া বিশ্বাস করেন, কোনো মানুষকে ভালোবাসলে তাঁর খারাপটাকেও ভালোবাসবেন। তাঁর ভালো সময়ে পাশে থাকলে খারাপ সময়েও থাকবেন।

whatsapp logo