Hoop StoryHoop Viral

Viral: ‘বিনোদিনী রাই’ গানে সুন্দর সাজ দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারন নাচে মুগ্ধ করলো সুন্দরী যুবতী, রইলো ভিডিও

আগামীকাল জন্মাষ্টমী। জন্মাষ্টমী কৃষ্ণের আরাধনা গোটা ধরাধামে। ভারতবর্ষের বাইরে বিদেশেও জন্মাষ্টমী পূজা করা হয়। এই জন্মাষ্টমীতে মাথায় রেখেই রাধা হিসেবে আবারো একবার নেচে সকলের মনের মনিকোঠায় পৌঁছে গেলেন ঝিলিক দত্ত। ইউটিউবে বেশ নামকরা। ঝিলিক দত্ত সিংহ রায় নামে তার একটি ইউটিউবে চ্যানেল আছে। এবং সেই ইউটিউব চ্যানেলের ছ দিন আগে সর্বত মঙ্গলো রাধে গানটি অসাধারণ নৃত্য পরিবেশনা করেছেন। এর মধ্যে এই গানটিতে প্রায় ৪৩ হাজার মানুষ দেখে ফেলেছে।

বাংলাদেশি গায়ক-গায়িকাদের গলায় গানটির সকলের মধ্যে বেশ পছন্দের গানের মধ্যে পৌঁছে গেছে। আর সেই গানের সঙ্গে এই একেবারে লাল হলুদ শাড়ি পরে সত্তিকারের রাধার মতন সেজে অসাধারণ নৃত্য পরিবেশন করলেন ঝিলিক। ঝিলিকের এই নাচ দেখে প্রায় ১৮০০ মানুষ এখনো পর্যন্ত লাইক দিয়ে ফেলেছে। যারা অবশ্যই লাইক দেয়নি, তারা যে নাচ দেখে পছন্দ করেননি এমনটা হয়তো না। এই নাচ দেখে তারা হয়তো আবেগের বিহ্বল হয়ে গিয়ে লাইক দিতে ভুলে গেছেন। কারণ এমন নাচ অপছন্দ হতেই পারেনা।

সোশ্যাল মিডিয়ায় ঝিলিকের বেশ ফ্যান ফলোয়ার্স আছে। প্রায় সাড়ে ৩ লক্ষের উপর সাবস্ক্রাইবার রয়েছে. আর এই নাচটি অনুরোধ কিছুতেই থামাতে পারেননি। ঝিলিক তাই পরিবেশ কে সাক্ষী রেখে অর্থাৎ নদী, আকাশ, গাছপালা কে সাক্ষী রেখে জন্মাষ্টমীর প্রাক্কালে নেচেই ফেললেন ‘সর্বোত মঙ্গলো রাধে বিনোদিনী রাই’। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। বিশেষত বর্তমানে সাধারণ মানুষের নানারকম কাণ্ডকারখানা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে গোটা বিশ্বের কাছে পৌঁছে যায়।

দেখে নিন সেই অসাধারন নাচের ভিডিও-

Related Articles