Bengali SerialHoop Plus

June Malya: ‘গাঁটছড়া’ শেষ হওয়ার গুঞ্জনে মুখ খুললেন জুন মালিয়া!

গত কয়েক মাস ধরে বারবার খবরের শিরোনামে উঠে আসছিল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’। গুঞ্জন রটেছিল খুব শীঘ্রই অফ এয়ার হতে চলেছে এই ধারাবাহিক। কারণ ‘গাঁটছড়া’-র টিআরপি বর্তমানে চড়াই-উতরাই-এর পথে। ফলে অনেকে মনে করছিলেন স্টার জলসায় একের পর এক নতুন ধারাবাহিক শুরু হওয়ার জেরে অফ এয়ার হতে পারে ‘গাঁটছড়া’। কিন্তু তার সম্ভাবনা নির্মূল করে দিলেন ‘গাঁটছড়া’-র অন্যতম অভিনেত্রী জুন মালিয়া (June Malya)।

সাম্প্রতিক কালে ‘গাঁটছড়া’ অফ এয়ার হওয়ার গুঞ্জন এতটাই প্রবল হয়ে উঠেছিল, শেষ অবধি এই ধারাবাহিকের প্রযোজনা সংস্থা ‘অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্ট’-এর তরফে শুক্রবার বিকালে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। ভিডিওটি শেয়ার করা হয়েছে অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্টের ইন্সটাগ্রাম পেজে। ভিডিওতে জুন মালিয়া বললেন, ‘গাঁটছড়া’ এখনই অফ এয়ার হচ্ছে না।

জুন জানিয়েছেন, তাঁদের অনুরাগীরা যেন গুজবে কান না দেন। কিছু সংবাদমাধ্যমে ভুল তথ্য দেওয়া হয়েছে, সকলের প্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’ প্রায় শেষের মুখে চলে এসেছে। সকলের আশীর্বাদে চারশো পর্ব সম্পূর্ণ করে পাঁচশো পর্ব অতিক্রমের পথে এগিয়ে যাচ্ছে ‘গাঁটছড়া’ বলে জানালেন জুন। সকলকে সাথে থাকার অনুরোধ জানিয়ে জুন মনে করিয়ে দিলেন প্রতি সপ্তাহের সোমবার থেকে রবিবার স্টার জলসায় সন্ধ্যা সাতটায় সম্প্রচারিত হচ্ছে ‘গাঁটছড়া’। ভিডিওতে জুনকে পাওয়া গেল ‘গাঁটছড়া’-র লুকেই। তাঁর পরনে ছিল আইভরি হোয়াইট রঙের বেনারসি ও হলুদ রঙের ব্লাউজ। গলায় সোনালি রঙের নেকলেস, কানে ঠোকাই নকশার আদলে তৈরি দুল, কপালে মেরুন টিপ ও সিঁথিতে সিঁদুর নিয়ে বরাবরের মতোই তিনি হয়ে উঠেছেন অনন্যা।

‘গাঁটছড়া’ ইউনিটের তরফ থেকে এর আগেও সিরিয়ালটি অফ এয়ার হওয়ার কথা সম্পূর্ণ গুজব বলেই উড়িয়ে দেওয়া হয়েছিল। এবার খড়ি ও ঋদ্ধির প্রেমকাহিনীতে অফিশিয়াল সীলমোহর বসালো অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্ট।