whatsapp channel

ঘনিষ্ঠ দৃশ্যের পাশাপাশি এই সিরিজে রয়েছে ভরপুর কমেডি, একঝলক দেখলে মজা পাবেন

ওয়াও অ্যাপ ক্রমশ ভারতের বাজারে নিজেদের আধিপত্য প্রতিষ্ঠার লড়াই চালাচ্ছে। তবে এখনও এই অ্যাপ উল্লু বা প্রাইম শটসের মতো বিখ্যাত হতে পারেনি। কিন্তু এই অ্যাপে স্ট্রিম হচ্ছে একের পর এক…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

ওয়াও অ্যাপ ক্রমশ ভারতের বাজারে নিজেদের আধিপত্য প্রতিষ্ঠার লড়াই চালাচ্ছে। তবে এখনও এই অ্যাপ উল্লু বা প্রাইম শটসের মতো বিখ্যাত হতে পারেনি। কিন্তু এই অ্যাপে স্ট্রিম হচ্ছে একের পর এক অ্যাডাল্ট ওয়েব সিরিজ। 2021 সালের করোনাকালে অন্য অ্যাপগুলির মতো ওয়াও-ও পিছিয়ে থাকেনি। সেই সময় এই অ্যাপে স্ট্রিম হয়েছিল ‘জাস্ট ম্যারেড’ নামে একটি ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজের নামের সাথে বলিউড ফিল্ম ‘জাস্ট ম্যারেড’-এর মিল থাকলেও কাহিনী একেবারেই ভিন্ন।

Advertisements

2021 সালের 27 শে নভেম্বর ওয়াও-এর ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছিল ‘জাস্ট ম্যারেড’-এর অফিশিয়াল ট্রেলার। তবে এখনও অবধি এই ট্রেলারের ভিউ সাড়ে সাত হাজারের বেশি অতিক্রান্ত হয়নি। ‘জাস্ট ম্যারেড’-এর কেন্দ্রে রয়েছে জনার্দন ওরফে জয় নামে এক স্ট্রাগলিং অভিনেতা। সে মনে করে, তার অভিনয়ের কদর কেউই করতে জানে না। কিন্তু আচমকাই তার কাছে আসে অদ্ভুত একটি প্রস্তাব। জয়ের বন্ধু তাকে বলে, সে জীবনের সবচেয়ে মজাদার চরিত্রে অভিনয় করতে চলেছে। সেই বন্ধুর নাম বীরেন্দ্র চৌবে ওরফে বীরু। বীরুর জন্য একের পর এক বিয়ের সম্বন্ধ আসে। এর মধ্যে একটি মেয়ে তার সাথে যৌন সম্পর্ক স্থাপন করে। বীরুর পরিবার তার বিয়ের জন্য নাছোড়বান্দা হয়ে ওঠে।

Advertisements

বীরু, জয়কে নববধূর সাজে সাজিয়ে নিয়ে আসে তার পরিবারের সামনে। অপরদিকে কাহিনীতে এন্ট্রি হয় স্থানীয় বিধায়কের ছেলে চতুর অবস্তির। চতুর বিয়েপাগল। সে মহিলারূপী জয়ের প্রেমে পড়ে যায়। এর মধ্যেই চতুরের বোনের সাথে মহিলারূপী জয়ের আলাপ হয়। সে বলে, এই বৌদিকে তার চেনা লাগছে।

Advertisements

মহিলা বেশ ধারী জয় রোমাঞ্চ বোধ করে চতুরের বোনকে জড়িয়ে ধরে। বীরু তার মুখ থেকেই জানতে পারে, মেয়েটি আসলে জয়ের প্রেমিকা। কিন্তু বীরুর পরিবারের চাহিদা পূরণ করতে গিয়ে জয়ের কি হবে তা জানতে হলে সাবস্ক্রাইব করতে হবে ওয়াও অ্যাপ।

Advertisements

whatsapp logo
Advertisements