যেন সাক্ষাৎ মা দূর্গা, ছোট্ট মেয়ের ভুবন ভোলানো হাসিতে মুগ্ধ নেট দুনিয়া

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মদের একটা প্রতিভার প্রকাশ করার অন্যতম প্লাটফর্ম হয়েছে সোশ্যাল মিডিয়া। এর মাধ্যমে সাধারন থেকে…

HoopHaap Digital Media

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মদের একটা প্রতিভার প্রকাশ করার অন্যতম প্লাটফর্ম হয়েছে সোশ্যাল মিডিয়া। এর মাধ্যমে সাধারন থেকে অতি সাধারণ, যাদের মধ্যে প্রতিভা রয়েছে তারা খুব সহজেই উঠে আসে সকলের মধ্যে।

আগেকার দিনে নিজের প্রতিভা প্রকাশ করার জন্য টেলিভিশন বা রেডিও একটা অডিশনের ওপর নির্ভর করত। হংসরাজ নামে এক বাংলা সিনেমায় আমরা দেখেছি একটা গান গাওয়ার জন্য কত কষ্টই না করতে হয়েছিল। বাস্তব চিত্রটা আগেকার দিনে তেমনই ছিল। কিন্তু বর্তমানে চিত্রটা অনেকটাই বদলেছে। যুগ এগিয়েছে সামনের দিকে।

শুধু বড়ই নয়, বাচ্চারাও এ বিষয়ে কোনো কম যায় না তাদের স্কুল ছুটি কিন্তু তারা সোশ্যাল মিডিয়ায় নানান রকম কাণ্ডকারখানা করতে ব্যস্ত কিছুদিন আগেই এক কন্যার মুখের নানান রকম ভাব ভঙ্গি সকলে বেশ প্রশংসা করেছিলেন। সেই ছোট্ট মেয়ে এবার মা দুর্গা সেজে আগমনীর সাজে সাধারণ মানুষ এর উদ্দেশ্যে মঙ্গল শঙ্খ বাজালো।

জ্যোতি কুমারী নামের এই ছোট্ট কন্যা অসাধারণ ভাবে নানান কায়দায় মানুষকে মনোরঞ্জন করে আসছে। এবারে তার হাত ধরেই সোশ্যাল মিডিয়ার মায়ের আগমনী বার্তা মানুষের কাছে পৌছে গেল। ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার হওয়ার সাথে সাথেই পৌঁছে গেছে বহু মানুষের কাছে। প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন সকলেই। দেখে নিন তার অসাধারন মুখ ভঙ্গি -»

Leave a Comment