whatsapp channel

বুক থেকে আঁচল খসিয়ে খেসারিলালকে কাছে ডাকলেন কাজল, বাচ্চাদের সামনে এই ভিডিও দেখবেন না

খেসারিলাল যাদব (Kheshari lal Yadav) ও কাজল রাঘওয়ানি (Kajal Raghwani)-র জুটির জনপ্রিয়তা প্রায় আম্রপালি দুবে (Amrapali Dubey) ও দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav Nirahua) ওরফে নিরাহুয়ার জুটির সমান। খেসারিলালের…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

খেসারিলাল যাদব (Kheshari lal Yadav) ও কাজল রাঘওয়ানি (Kajal Raghwani)-র জুটির জনপ্রিয়তা প্রায় আম্রপালি দুবে (Amrapali Dubey) ও দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav Nirahua) ওরফে নিরাহুয়ার জুটির সমান। খেসারিলালের সাথে কাজলের অনস্ক্রিন জমাটি রসায়ন ভোজপুরি দর্শকদের বিশেষ পছন্দের। তবে সোশ্যাল মিডিয়ায় তাঁদের ফিল্মের দৃশ্য ও গানের ভিডিওগুলির কমেন্ট সেকশন লক্ষ্য করলে বোঝা যায়, শুধুমাত্র উত্তর ভারতের দর্শকরাই নন, প্রবাসী ভারতীয়দের একাংশের তালিকায় রয়েছে ভোজপুরি ফিল্ম। ফলে সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত ভাইরাল হয়ে চলেছে ভোজপুরি ফিল্মের গানের ভিডিওগুলি।

Advertisements

এর মধ্যে অন্যতম হল ‘তোহার হাথওয়া লাগেলা চাকলেট’ গানটি। এটি ভোজপুরি ফিল্ম ‘সংঘর্ষ’-এর গান। ফিল্মের মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন খেসারিলাল যাদব, কাজল রাঘওয়ানি, ঋতু সিং (Ritu Singh) প্রমুখ। গানের ভিডিওতে দেখা যাচ্ছে খেসারিলাল-কাজল জুটিকে। তাঁদের অনস্ক্রিন ‘সুহাগ রাত’-এর প্রেক্ষাপটে তৈরি হয়েছে ভিডিওটি। গানের শুরুতে দেখা যায়, খেসারিলাল বেডরুমে অপেক্ষা করছেন কাজলের জন্য। নীল শাড়ি পরে হাতে দুধের গ্লাস নিয়ে কাজল প্রবেশ করেন ঘরে। কিন্তু দুধের গ্লাসটি খেসারিলালকে না দিয়ে নিজেই তা শেষ করে দেন কাজল। তা দেখে অবাক হয়ে যান খেসারিলাল।

Advertisements

বিছানার উপর উঠে কাজল তাঁর বুকের উপর থেকে খসিয়ে দেন শাড়ির আঁচল। গানের সুরে খেসারিলালকে আহ্বান করেন তিনি। নায়ক নায়িকাকে কপট রাগ দেখালেও শেষ অবধি তাঁর আহ্বানে সাড়া দেন।

Advertisements

গানটি গেয়েছেন খেসারিলাল ও প্রিয়াঙ্কা সিং (Priyanka Singh)। এখনও অবধি এই গানের ভিডিওর ভিউ একচল্লিশ মিলিয়ন অতিক্রম করেছে।

Advertisements
whatsapp logo
Advertisements