whatsapp channel

Swastika Ghosh: ‘যতই ঘুড়ি ওড়াও রাতে’, শাড়ি ছেড়ে ফিল্মি বাংলা গানে মঞ্চ মাত করলেন ‘দীপা’ স্বস্তিকা

অভিনয় জগতে এমন অনেক অভিনেতা অভিনেত্রীই রয়েছেন যারা অভিনয়ের পাশাপাশি গানও বেশ ভালো গান। এমনিতেই অভিনয় জগতে আসতে গেলে সব দিক দিয়েই গুণী হওয়া জরুরি। অভিনয়ের পাশাপাশি নাচ এবং গানে…

Nirajana Nag

Nirajana Nag

অভিনয় জগতে এমন অনেক অভিনেতা অভিনেত্রীই রয়েছেন যারা অভিনয়ের পাশাপাশি গানও বেশ ভালো গান। এমনিতেই অভিনয় জগতে আসতে গেলে সব দিক দিয়েই গুণী হওয়া জরুরি। অভিনয়ের পাশাপাশি নাচ এবং গানে দক্ষ হলে সেটা অতিরিক্ত গুণ হিসেবে ধরা হয়। দর্শকদের মাঝে জনপ্রিয়তা এবং গ্রহণযোগ্যতাও বাড়ে তাদের। এমনি একজন অভিনেত্রী হলেন স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh)। অভিনয়ের পাশাপাশি গানের গলাও খুবই মিষ্টি তাঁর।

স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালে নায়িকার চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে স্বস্তিকাকে। দর্শক মহলে ‘দীপা’ নামেই জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। বাংলা সেরা ধারাবাহিকের নায়িকা বলে কথা, স্বস্তিকার জনপ্রিয়তা ক্রমেই আকাশ ছুঁতে চলেছে। সিরিয়ালে অভিনয়ের পাশাপাশি হাজারো ব্যস্ততা রয়েছে তাঁর। অনেক জায়গায় নানান অনুষ্ঠান, শোতে দেখা মিলছে তাঁর। সম্প্রতি এমনি একটি অনুষ্ঠানে অসাধারণ গান গেয়ে মঞ্চ মাতিয়ে দিলেন স্বস্তিকা।

Swastika Ghosh: 'যতই ঘুড়ি ওড়াও রাতে', শাড়ি ছেড়ে ফিল্মি বাংলা গানে মঞ্চ মাত করলেন 'দীপা' স্বস্তিকা

টলিপাড়া থেকে টেলিপাড়া, দুই পর্দার শিল্পীদেরই মাচা শো করতে হয়। বিভিন্ন জায়গায় অনুষ্ঠানে ডাক পড়ে তাঁদের। সেখানে দর্শক, অনুরাগীদের সঙ্গে সরাসরি যোগাযোগের সুযোগ হয়। সম্প্রতি এমনি একটি অনুষ্ঠানের ভিডিও বেশ ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। মায়াচর ফ্যান্সি ক্লাব ২০২৩ এর গঙ্গা পুজোর অনুষ্ঠানে পারফর্ম করতে এসেছিলেন স্বস্তিকা। পর্দায় দীপাকে সবসময় শাড়ি পরেই দেখা যায়। কিন্তু এদিন জিন্স আর ক্রপ টপে একেবারে মডার্ন লুকেই ধরা দেন তিনি।

‘বচ্চন’ ছবির জনপ্রিয় গান ‘যতই ঘুড়ি ওড়াও রাতে’ গানটি গেয়ে অনুষ্ঠান মাতিয়ে দেন স্বস্তিকা। ৭ মাস আগে ইউটিউবে শেয়ার করা হয়েছিল এই ভিডিওটি, যেটি নতুন করে আবারও ভাইরাল হয়েছে নেট পাড়ায়। এখনো পর্যন্ত ৯ লক্ষেরও বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে স্বস্তিকার গান। তাঁর অভিনয়ের পাশাপাশি গানও বেশ উপভোগ করছেন দর্শকরা। অনুরাগের ছোঁয়াও একটানা বেঙ্গল টপার হয়ে চলেছে। সব মিলিয়ে দীপা ওরফে স্বস্তিকার সময়টা বেশ ভালোই যাচ্ছে এখন।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই