Dance Video: কাজল রাঘবানিকে কাছে পেয়ে ফের নিয়ন্ত্রণ হারালেন খেসারি, একা দেখলেই মজা পাবেন

Shreya Chatterjee

খেসারি লাল এক অন্যতম ভোজপুরী অভিনেতা। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়। সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার খেসারি লাল যাদব এর সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়, এতটাই জনপ্রিয় এই নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট, তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

দীনেশ লাল যাদব, পবন সিং এর নতুন তাবড় তাবড় অভিনেতাদের সঙ্গে তিনি রীতি মতন পাল্লা দিয়ে আজকে একটা জনপ্রিয় জায়গায় পৌঁছে যেতে পেরেছেন। তার এই অসাধারণ নাচ সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতি মতন ভাইরাল হয়ে গেছে, সম্প্রতি একটি গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে।

Read More: রাজ্যের সরকারি স্কুলে শিক্ষক নিয়োগ, স্কুলে স্কুলে পাঠানো হল নির্দেশিকা

সম্প্রতি কাজল রাঘবানির সঙ্গে অসাধারণ একটি নাচ সোশ্য মিলে রীতিমতন ভাইরাল হয়ে গেছে, যেখানে দেখতে পাওয়া যাচ্ছে, খেসারি লাল, কাজল রাঘবানি সঙ্গে দুর্দান্ত কায়দার রোমান্টিক মুডে রয়েছেন। আরো দুজনকে দেখতে পাওয়া যাচ্ছে যদিও তারা অভিনেতা নন সহ অভিনেতা কিন্তু তাদের মজাদার ভিডিও কিন্তু এই গানটাকে একটা অন্য মাত্রায় নিয়ে গেছে। এস আর কে মিউজিক নামক youtube চ্যানেলের মাধ্যমে ভিডিওটি প্রায় তিন বছর আগে 91 লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে। খেসারি ছাড়াও এখানে দেখতে পাওয়া যাচ্ছে, আদেশ মিশ্র এবং সঞ্জয় পান্ডে নামক দুই সহ অভিনেতাকে। গানের নাম কেহু দেখলি। আপনিও দেখে নিতে পারেন অসাধারণ এই ভিডিওটি, কথা দিচ্ছি একবার না মজা করে দেখবেন বারবার।

About Author

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক