whatsapp channel

Bhojpuri Song: ফুলশয্যার খাটে কাজলকে পেয়ে গরম হয়ে গেলেন নিরাহুয়া, ঢেলে দিলেন সবটুকু রোমান্স

ভোজপুরি ফিল্ম দুনিয়ায় দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া হলেন বলিউডের শাহরুখ খান। সে একাই একশো। যার সঙ্গে যখন জুটি বাঁধেন সেই সিনেমা হিট করিয়ে ছাড়েন। নিরাহুয়া'র অ্যাকশন থেকে রোম্যান্স সবটাই…

Avatar

Content Test

ভোজপুরি ফিল্ম দুনিয়ায় দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া হলেন বলিউডের শাহরুখ খান। সে একাই একশো। যার সঙ্গে যখন জুটি বাঁধেন সেই সিনেমা হিট করিয়ে ছাড়েন। নিরাহুয়া’র অ্যাকশন থেকে রোম্যান্স সবটাই দর্শকদের বড্ড পছন্দের। বিশেষত যারা ভোজপুরি সিনেমা বা ভিডিও দেখেন তারা নিরাহুয়া’র অন্যতম ফ্যান। দিনদিন ভোজপুরি ফিল্ম দুনিয়া’র কদর বাড়ছে, ফলে জনপ্রিয়তাও উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে অভিনেতা অভিনেত্রীদের। এই মুহূর্তে নিরাহুয়ার সঙ্গে দুজনের জুটি বেশ জমজমাট এবং হিট। এক – আম্রপালি দুবে ( Amrapali Dubey) ও দুই – কাজল রাঘবানি ( Kajal Raghwani) ।

 

View this post on Instagram

 

A post shared by Kajal Sharda🦋 (@kajalraghwani)

সম্প্রতি কাজল রাঘবানি ও নিরাহুয়া’র একটি মিউজিক ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার দৌলতে। বহু মানুষ মজেছেন কাজল ও নিরাহুয়া’র হট রোম্যান্সে। গানের ভিডিওতে দেখা যাচ্ছে নতুন বৌয়ের বেশে ও ফুলসজ্জার খাটে বসা কাজল। নিরাহুয়া তার কামুক মন নিয়ে কাছে আসে নায়িকার। এরপরেই নায়িকার সারা শরীর ভরিয়ে দেন চুম্বনে। কাজল ও এক সময় নিয়ন্ত্রণ হারিয়ে মজে ওঠে ভরপুর রোম্যান্টিক মুড নিয়ে।

গানের ভিডিওটি নেওয়া হয়েছে ‘আশিক আওয়ারা’ থেকে। গানের নাম ‘নাথুনীয়া তার লেভে দা’। সিনেমাটি ছয় বছর আগে মুক্তি পায়। এমনকি ছয় বছর আগে মিউজিক ভিডিওটি ‘Worldwide Records Bhojpuri’ নামের চ্যানেল এ প্রথম মুক্তি পায়। বর্তমানে সেই ভিডিও এতটাই ভাইরাল হয়েছে যে লাইক কমেন্টের বন্যা বইছে। দেখে নিন দুজনের হট রোম্যান্টিক মিউজিক ভিডিও।