BollywoodHoop Plus

জন্মদিনে দিদি রঙ্গোলিকে সারপ্রাইজ অভিনেত্রী কঙ্গনার, দিলেন এই বিশেষ উপহার

সম্প্রতি কঙ্গনা রানাওয়াত পরিবারে বিয়ের প্রজাপতি বসে আবার উড়েও গেছে। বলিউড কুইন পাড়ি দিয়েছিলেন নিজের বাড়ি হিমাচলে। কঙ্গনার আদরের ভাই অক্ষতের আগের মাস নভেম্বরে বিয়ে ছিল। তাই রানাওয়াত পরিবারে চলছিল খুশির মেজাজ। রানাওয়াত পরিবারে শুরু হয়ে গিয়েছিল প্রি-ওয়েডিংয়ের নানা অনুষ্ঠান। আর সেই অনুষ্ঠানে শুভ উদ্বোধন করেছিলেন কঙ্গনা রানাওয়াত নিজেই। পরিবারের সকল সদস্য, দিদি রঙ্গোলি চান্ডেলের সঙ্গে অভিনেত্রী মেতে উঠেছিলেন ভাইয়ের গায়ে হলুদের অনুষ্ঠানে। হিমাচলে এই অনুষ্ঠানকে ‘বধাই’ নামে ডাকা হয়। সোশ্যাল মিডিয়ায় ভাইয়ের বিয়ের অনুষ্ঠানের একাধিক ছবি শেয়ার করেন কঙ্গনা । ভাইয়ের গালে-গলায় কঙ্গনা হলুদ লাগিয়ে দিচ্ছেন এবং পরিবারের অন্যরাও তাতে হাত লাগিয়েছে, এমন ছবি ও ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী। আর যা মুহূর্তে ভাইরাল হয়।

ভাই অক্ষয়ের বিয়ের আসর অবশ্য বসেছিল রাজস্থানের উদয়পুরে৷ ভাইয়ের বিয়ে করোনা মরশুমে বেশ জাঁকজমকপূর্ণ ও বিলসবহুল ভাবে করেন অভিনেত্রী দিদি। কঙ্গনা ভাই অক্ষত এবং রিতুর বিয়ের আসরে ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের লেহঙ্গায় সাজেন কঙ্গনা। সব্যসাচীর লেহঙ্গার সঙ্গে মিলিয়ে ভারী গয়না পরতে দেখা যায় অভিনেত্রীকে। সেই সঙ্গে অভিনেত্রীর চুলে ছিল লাল রঙের গোলাপের সাজ। বিয়ের নিজের সাজের পাশাপাশি হলুদ মেহেন্দীর নানান পোস্ট তিনি সোশ্যাল মিডিয়াতে করেন যা মুহূর্তে ভাইরাল হয়।

সম্প্রতি কঙ্গনার বিরুদ্ধে এফআইআর দায়ের করে তামিলনাড়ু তুমকুর থানা। কৃষি বিল নিয়ে কৃষকদের বিরুদ্ধে অপমানজনক মন্তব্য করার অভিযোগেই কঙ্গনা ও দিদি রাঙ্গোলির বিরুদ্ধে এই এফআইআর দায়ের করা হয়। আইনজীবী রমেশ নায়েকের দায়ের করা মামলার পরই আদালতের তরফে কঙ্গনার বিরুদ্ধে এফআইআর দায়েরের নির্দেশ দেওয়া হয়। আর সাম্প্রদায়িক অন্তোষ ও ঘৃণা এই ধরণের ঘটনাতে উস্কানি ছড়ানোর চেষ্টা চালাচ্ছেন দিদি ও বোন। এফআইআর বিভিন্ন ধারায় ২৯৫ এ (যে কোনও ধর্মের প্রতি অবমাননার দ্বারা ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়া), ১৫৩ এ (বিভিন্ন গ্রুপের মধ্যে শত্রুতার প্রচার করা) এবং আইপিসির ১২৪ এ (রাষ্ট্রদ্রোহিতা) দায়ের করা হয়েছে।

অবশ্য এসবকে দূরে সরিয়ে এখন পরিবারকে সময় দিচ্ছেন অভিনেত্রী। গত মঙ্গলবার দিদি রঙ্গোলির জন্মদিন উদযাপন করতে ব্যস্ত ছিলেন। আর দিদিকে যে অভিনেত্রী কত ভালোবাসে তা বলার না। আর এই দিনটি একটা বিশাল বড় চমক দিলেন। বাড়িতে আনলেন নতুন অতিথীকে। তিনি তার দিদিকে একটি মিষ্টি কুকুর ছানা উপহার দিয়েছেন। আর জানেন এই কুকুর ছানার কি নাম রেখেছেন? এই মিষ্টি সদস্যের নাম গপ্পু। আর গপ্পুকে পেয়ে বেশ খুশি দিদি। আর সেই ছবি অভিনেত্রী নিজেই ইন্সটাগ্রামে পোস্ট করেন। বেশ হাসিখুশিতে তিনজন্র ধরা পড়ে। অনুরাগীরাও কমেন্ট করে শুভেচ্ছা বার্তা জানান। মুহূর্তে এই পোস্ট ভাইরাল।

Related Articles