BollywoodHoop PlusHoop Trending

ড্রাগ মামলায় কড়া নজরে দীপিকা, অভিনেত্রীকে তীব্র কটাক্ষ কুইন কঙ্গনার

বলিউডে এই মুহূর্তে সবচেয়ে চর্চিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত এবারে এক হাত নিলেন দীপিকা পাড়ুকোনের উপর। যেই মাত্র দীপিকা ও তাঁর ম্যানেজারের কথোপকথন প্রকাশ্যে আসে, তখনই দীপিকার উপর সুর চড়াও করলেন বলিউড কুইন কঙ্গনা রানাউত। এদিন, ট্যুইটে কঙ্গনা লিখেছেন, “মাদক সেবনের ফলে অবসাদ হতে পারে। তথাকথিত হাই প্রোফাইল ধনী তারকা সন্তান, যিনি কি না ভালো শিক্ষায় শিক্ষিত হওয়ার দাবি করেন, তিনি ম‍্যানেজারকে জিজ্ঞাসা করছেন, মাল হ‍্যায় কেয়া?”

উল্লেখ্য, রিয়া চক্রবর্তীর ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহার সঙ্গে রিয়া চক্রবর্তীর কিছু কথোপকথন প্রকাশ্যে আসে। যেখানে, জয়া রিয়াকে লিখেছিলেন, “সুশান্তের চায়ে চার ফোঁটা মিশিয়ে দিও। ৩০/৪০ মিনিটের মধ্যেই ফল টের পাবে।” এর সুত্র ধরেই করিশ্মার ও দীপিকার চ্যাট প্রকাশ পায়। যেখানে ২০১৭ সালে দীপিকা K এর থেকে মাল চাইলে জবাব আসে, আছে তবে বাড়িতে। এরপর K তাঁকে বলেন, অমিত-কে তিনি জিজ্ঞেস করতে পারেন যদি প্রয়োজন হয়। কারণ এই মুহূর্তে অমিতের কাছে তা আছে। তখন দীপিকা স্পষ্ট করে দেন তাঁর হ্যাশ চাই, পাতা চাই না।

এরইমধ্যে এনসিবি তরফ থেকে জেরা করা হয়েছে জয়াকে। এরপর জেরা করা হবে করিশ্মাকেও। বিশেষ সূত্রের খবর, রিয়া চক্রবর্তীর ও সুশান্তের বাগান বাড়ির কেয়ারটেকার এবং নৌ চালকের বয়ানের উপর ভিত্তি করে ডাকা হবে সারা, শ্রদ্ধা এবং রাখুন প্রীতকে। সুশান্তের বাগান বাড়িতে একসঙ্গেই পার্টি করতেন তাঁরা। সেই পার্টিতে মদ ছাড়াও গাঁজা এবং অন্যান্য মাদকের যে যথেচ্ছ ব্যবহার হতো সে প্রমাণ রয়েছে এনসিবি’র হাতে। পূর্বেও, কঙ্গনা রানাউত জানিয়ে দিয়েছিলেন যে বলিউডের ৭০ শতাংশ অভিনেতা, পরিচালক ও প্রযোজক মাদকাশক্ত।

Related Articles