Hoop VideoHoop Viral

ডাক্তারের কুকীর্তি ফাঁস করে বিপদে পড়লেন নার্স, বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না এই সিরিজ

বর্তমান সময়ে অনেকাংশে বদলে গেছে বিনোদন জগৎ। করোনাকালীন সময়ের পর থেকেই বিনোদনের নতুন সংযোজন হিসেবে বাজারে এসেছে ওয়েবসিরিজ। বড় কোনো গল্পকে ছোট ছোট কয়েকটি পর্বে ভেঙে দর্শকদের সামনে মশলাদার রূপে হাজির করা হয় ওয়েবসিরিজে। যেহেতু এখন হলে গিয়ে পূর্ণদৈর্ঘের সিনেমা দেখার ট্রেন্ড কমেছে সাধারণ মানুষের মধ্যে, তাই নির্মাতারা ওয়েবসিরিজের মাধ্যমে বিনোদন জগৎকে মানুষের মুঠোবন্দি করতে দুবার ভাবেননি। আর এভাবেই বিগত কয়েকবছরে ভারতে জয়জয়কার হয়েছে ওটিটি দুনিয়ার।

বলিউডের বড়সড় বাজেটের সিনেমার থেকেও এখন একটি ওয়েবসিরিজের জনপ্রিয়তা বেশি থাকে দর্শকদের মধ্যে। বিশেষ করে এইসব সিরিজে দৃশ্যগত কোনো বাধ্যবাধকতা থাকে না। তাই দর্শকদের জন্য যেমন জমাটি গল্প এর মাধ্যমে পরিবেশন করা হয়, তেমনই আবার সেই গল্পকে অনেক সাহসী ও ঘনিষ্ঠ দৃশ্যে সাজিয়ে তোলা হয়। সেই কারণে অনেক সিনেমা স্টারও এখন ওটিটির দিকে ঝুঁকছেন। এই প্রতিবেদনে এমনই একটি ওয়েবসিরিজকে নিয়ে আলোচনা হবে, যে সিরিজে অভিনয় করেছেন বলিউডের এক নামজাদা অভিনেত্রী।

‘উল্লু’ বিগত সময়ে একটি সফল ওটিটি প্ল্যাটফর্ম হিসেবে আত্মপ্রকাশ করেছে। আর এই প্ল্যাটফর্মেই মুক্তি পেয়েছে ‘কসক’ নামের এই ওয়েবসিরিজটি। এই সিরিজের গল্প ক্রাইম ও থ্রিলার ঘরানার। সিরিজের গল্পে কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন এক নার্স। শীতল নামের ওই নার্স মুম্বইয়ের এক হাসপাতালে কাজ করে। সেখানে সকলেই তাকে ভালোবাসে। কিন্তু একদিন সে বুঝতে পারে যে এই হাসপাতাল রোগীদের বোকা বানিয়ে টাকা লুট করছে। আর এই বিষয়টি সে ফাঁস করে দিতে চায়। এই বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষ জানতে পারলে তাকে নির্মমভাবে আটকে রাখে এবং অত্যাচার করে। একটি সত্য ঘটনাকে অবলম্বন করেই তৈরি হয়েছে সিরিজটি।

এই ওয়েবসিরিজের পরতে পরতে রয়েছে থ্রিলার দৃশ্য। তবে খুব বেশি ভায়োলেন্স নেই এই সিরিজে। এই সিরিজে কেন্দ্রীয় চরিত্রে দেখা গেছে ইহানা ঢিলনকে। এই চরিত্ররিকে সুচারুভাবে ফুটিয়ে তুলেছেন তিনি। এছাড়াও এই সিরিজে দেখা গেছে মিনিশা লম্বা, বিনীত রায়না, প্রিয়া মারাঠা, রিমা ওর, পূজা মুখার্জী সহ একাধিক কলাকুশলীদের। ‘উল্লু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়ে তবেই দেখুন এই ওয়েবসিরিজ।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা