whatsapp channel

মালদ্বীপ থেকে ছবি শেয়ার করলেন ক্যাটরিনা, গায়েব ভিকি!

ডিসেম্বর মাসে ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) সাতপাকে বাঁধা পড়েছেন। রাজস্থানের সওয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্ট অফ বারওয়ারায় তাঁদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হওয়ার পর তাঁরা প্রাসাদ…

Avatar

HoopHaap Digital Media

ডিসেম্বর মাসে ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) সাতপাকে বাঁধা পড়েছেন। রাজস্থানের সওয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্ট অফ বারওয়ারায় তাঁদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হওয়ার পর তাঁরা প্রাসাদ থেকে বেরোলেও মুম্বইয়ে আসেননি। বেশ কয়েকদিন পর মুম্বই এয়ারপোর্টে ক্যামেরাবন্দী হয়েছেন তাঁরা। কিন্তু নেটিজেনদের একাংশের প্রশ্ন ছিল, প্রাসাদ থেকে বেরোনোর পর এতদিন তাঁরা কোথায় ছিলেন! অনেকে বলেছিলেন, জয়পুর এয়ারপোর্ট থেকে তাঁরা মালদ্বীপের পথে রওনা হয়েছিলেন হানিমুন করতে। এবার বাস্তবিকই মালদ্বীপের ছবি শেয়ার করেছেন ক্যাটরিনা।

কিন্তু এই ছবিতে তাঁর সাথে ভিকি তো নেই-ই। উপরন্তু, ক্যাটরিনার হাতে নেই মেহেন্দি। বিয়ের সময় সোহজাত মেহেন্দি পরেছিলেন ক্যাটরিনা। সোহজাত মেহেন্দি দেড় মাসের আগে ফিকে হয় না। কিন্তু ক্যাটরিনার মালদ্বীপের ছবিগুলিতে তাঁর হাতে মেহেন্দির লেশমাত্র নেই। ফলে বোঝাই যাচ্ছে, এই ছবি অনেক আগের। ছবিতে ক্যাটরিনার পরনে রয়েছে সাদা-সবুজ বিচ শার্ট ও ফ্লোরাল প্রিন্টেড বিকিনি। হাতে নেই ম্যারেজ রিঙ। ছবিগুলি ভাইরাল হতেই অনেকে জিজ্ঞাসা করছেন, ভিকি কোথায় লুকিয়ে রয়েছেন! অনেকে বলছেন, বিয়ের পর কেউ একা ছবি শেয়ার করে না। অনেকে মনে করছেন, কোনো প্রজেক্টের শুটিংয়ের জন্য মালদ্বীপ গিয়েছেন ক্যাটরিনা।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

অপরদিকে ভিকি এই মুহূর্তে মধ্যপ্রদেশে তাঁর নতুন ফিল্মের শুটিং করতে ব্যস্ত। সেখানে তাঁর সাথে শুটিং করছেন সারা আলি খান (Sara Ali Khan)। সেখানে নর্দমার পাড়ে বসে ছবি তুলে শেয়ার করেছেন ভিকি। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে নীল হুডি ও ট্র্যাক সুট। সূর্যাস্তের সময় তোলা এই ছবিগুলি ভাইরাল হয়েছে।

কয়েকদিনের মধ্যেই ক্যাটরিনা শুরু করতে চলেছেন ‘মেরি ক্রিসমাস’ ফিল্মের কাজ। এই ফিল্মে তাঁর বিপরীতে রয়েছেন বিজয় সেতুপতি (Vijay Setupati)। এছাড়াও সলমান খান (Salman Khan)-এর বিপরীতে ‘টাইগার থ্রি’-এর বাকি অংশের শুটিং করবেন ক্যাটরিনা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media