Hoop VideoHoop Viral

Dance Video: শালিনীর সাথে ঘনিষ্ঠ মুহূর্তে ধরা পড়লেন খেসারি লাল, দেখুন ভিডিও

Advertisements

খেসারি লাল এক অন্যতম ভোজপুরী অভিনেতা। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়। সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার খেসারি লাল যাদব এর সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তা লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়, এতটাই জনপ্রিয় এই নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

সম্প্রতি খেসারি লাল এর অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। যেখানে দেখতে পাওয়া যাচ্ছে খেসারির সঙ্গে সালিনি দুর্দান্ত কায়দার রোমান্স করেছেন, তাদের এই অসাধারণ রোমান্টিক মুহূর্তের ছবি মানুষ ভীষণ পছন্দ করেছেন। সা রে গা মা হাম ভোজপুরি নামক ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি প্রায় লাখ লাখ মানুষ বেশি মানুষ পছন্দ করেছেন। খেসারির সঙ্গে দুর্দান্ত কায়দায় নাচ পরিবেশন করেছেন আমাদের সকলের প্রিয় অভিনেত্রীর শালিনী আর গানটাও গেয়েছেন খেসারির নিজে আর নেহারাজ।

প্রথমে দেখতে পাওয়া যাচ্ছে, অভিনেতা অভিনেত্রী দুজনে বসেই দাবা খেলছেন। তারপরে দুজনের মধ্যে রোমান্টিক একটা মুহূর্ত তৈরি হয় মাত্র কিছুদিনের মধ্যেই ভিডিওটি পৌঁছে গেছে প্রায় এক চার কোটি মানুষের কাছে। তাই আর দেরি না করে আপনিও দেখে নিতে পারেন অসাধারণ এই নাচের ভিডিওটি একবার দেখলে বারবার দেখতে ইচ্ছা করবে।

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক