whatsapp channel

VIDEO: লাল পাড় সাদা শাড়িতে পুজোর গানে নেচে উঠলেন দুই সুন্দরী, একদম মিস করবেন না ভিডিওটি

নাচের ভিডিও (Dance Video) দেখতে কে না ভালোবাসে? বিভিন্ন ধরণের ধরণ এবং স্টাইলের ভিডিও আকছার ভাইরাল হতে থাকে সোশ্যাল মিডিয়ায়। হিন্দি, বাংলা, ইংরেজি বা অন্য ভাষার গানের সঙ্গে নাচের দক্ষতা…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

নাচের ভিডিও (Dance Video) দেখতে কে না ভালোবাসে? বিভিন্ন ধরণের ধরণ এবং স্টাইলের ভিডিও আকছার ভাইরাল হতে থাকে সোশ্যাল মিডিয়ায়। হিন্দি, বাংলা, ইংরেজি বা অন্য ভাষার গানের সঙ্গে নাচের দক্ষতা দেখিয়ে ভিডিও বানান অনেকেই। আর সেই সব ভিডিও নেটিজেনদের মনে ধরে গেলেই ভাইরাল হয়ে যায় নেট মাধ্যমে। এই সময়ে অর্থাৎ পুজোর ঠিক আগে আগে আগমনী গান বা পুজোর গানের সঙ্গে অনেকেই নাচের ভিডিও বা রিল ভিডিও বানান। এই ভিডিওগুলি বেশ পছন্দও করেন নেটনাগরিকরা। খাস ভিডিওর জন্যই রয়েছে কিছু সংশ্লিষ্ট মাধ্যম, যেখানে নেটিজেনরা তুলে ধরতে পারেন নিজেদের প্রতিভা।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় অনেকেই প্রায়ই নানান ধরণের ভিডিও শেয়ার করে থাকেন। নেট মাধ্যমে ভিডিও আপলোড করা অনেক সহজ হওয়ায় প্রতিভা প্রকাশ করার জন্য এই মাধ্যমকেই বেছে নেন অনেকে। সেই সব ভিডিও তারা শেয়ার করেন ইউটিউব, ইনস্টাগ্রামে। কিছু কিছু ভিডিও নেটনাগরিকদের এতটাই পছন্দ হয় যে সেগুলি রাতারাতি ভাইরাল হয়ে যায় নেট পাড়ায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও বেশ চর্চায় উঠে এসেছে। সেখানে পুজোর জনপ্রিয় গানের তালে নাচতে দেখা গিয়েছে দুই সুন্দরী যুবতী কে।

Advertisements

VIDEO: লাল পাড় সাদা শাড়িতে পুজোর গানে নেচে উঠলেন দুই সুন্দরী, একদম মিস করবেন না ভিডিওটি

Advertisements

লাল পাড় সাদা শাড়িতে বাঙালি সাজে খোলা আকাশের নীচে নাচতে দেখা গিয়েছে দুই যুবতীকে। ‘দুগ্গা এলো দুগ্গা এলো’ গানে নিজেদের নাচের প্রতিভা তুলে ধরেছেন তাঁরা। অবশ্য এই ভিডিওটি কিন্তু নতুন নয়। এক বছর আগেই ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছিল ভিডিওটি। এখনো পর্যন্ত ২৯ লক্ষ ভিউ হয়ে গিয়েছে ভিডিওটিতে।

Advertisements

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ার অন্যতম পুরনো প্ল্যাটফর্ম ইউটিউব। মূলত ভিডিও শেয়ার করতেই ব্যবহার করা হয় এই প্ল্যাটফর্ম। ইদানিং ইউটিউব চ্যানেল এবং ইউটিউবারদের সংখ্যা বেড়েছে লক্ষণীয় ভাবে। এক ধাক্কায় ভিডিও বেড়ে গিয়েছে এই প্ল্যাটফর্মে। বিনা পয়সাতেই সেসব ভিডিও দর্শকরা দেখতে পারেন বলে কিছু কিছু ভিডিও ভাইরালও হচ্ছে দ্রুত।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই