শরীরে নেই একটি হাত, এক হাতেই ব্যাট চালিয়ে ছক্কা মারছেন এই যুবক, তুমুল ভাইরাল ভিডিও

Avatar

HoopHaap Digital Media

এক হাত ছাড়াই দিব্যি একটার পর একটা ছয় মেরে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন একজন যুবক। মানুষের প্রতিভা থাকলে তা ঠিক একদিন বেরিয়ে আসবে যতই প্রতিকূলতা থাক না কেন। কখনো পারিপার্শ্বিক প্রতিকূলতা কখনো আবার শারীরিক প্রতিকূলতার কিন্তু যদি মানসিক জোর থাকে তাহলে তার প্রতিভা একদিন সকলের কাছে প্রকাশ পাবেই এই প্রমানই পাওয়া যাচ্ছে এই ভিডিওটি থেকে।

গ্রামের মধ্যে কয়েকজনকে নিয়ে যেমন ক্রিকেট টুর্নামেন্ট হয় তেমনই একটি টুর্নামেন্টের ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। ভিডিওটি আর পাঁচটা ক্রিকেট টুর্নামেন্টের ভিডিওর মতো কখনোই নয় কারণ যে ক্রিকেটার ছয় মেরে যাচ্ছেন তাকে দেখলে আপনি অবাক হয়ে যাবেন তার একটি হাতের কব্জি থেকে আর দেখা যায় না। একটি হাতের কব্জি ছাড়াই সে কি করে ব্যাট ধরে একটার পর একটা ছয় মারছেন, তা দেখেই অবাক হয়েছেন নেটিজেনরা।

মানসিক জোর থাকলে যে সত্যিই নিজের স্বপ্নকে পূরণ করা যায় তার প্রকৃষ্ট উদাহরণ এই যুবক। তার জন্ম থেকেই এমন সমস্যা বা দুর্ঘটনায় এমন ঘটনা ঘটে যাওয়ার পরেও সে কিন্তু মনের স্বপ্নকে পূরণ করে চলেছেন। জীবন যাপন করতে গেলেই নানান রকম সমস্যার সম্মুখীন হতে হয় কিন্তু সেই সমস্যাকে জড়িয়ে ধরে বেঁচে থাকলে জীবন থেমে থাকে না। সমস্ত সমস্যাকে কাটিয়ে উঠে প্রয়োজন নিজের পায়ে স্বাবলম্বী হয়ে দাঁড়ানো অথবা নিজের প্রতিভাকে সকলের সামনে প্রকাশ করা।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সঙ্গে সঙ্গেই রীতিমতন ভাইরাল হয়েছে আর হবে নাই বা কেন এমন অসাধারণ ভিডিও সকলের মনের জোরকে বাড়াতে সাহায্য করবে। যারা নানান রকম প্রতিকূল পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে তাদেরকে এই ভিডিওটি একটি মেসেজ দেবে। কিভাবে পুনরায় ঘুরে দাঁড়াতে হয় কিভাবে নিজের স্বপ্নকে পূরণ করতে হয় সেই বার্তাই পাওয়া যাচ্ছে এই অসাধারণ ভিডিওটি থেকে।

Avatar

Leave a Comment