whatsapp channel

Bhojpuri Song: নিরাহুয়াকে ভুলে রাতের অন্ধকারে খেসারির সঙ্গে ঘনিষ্ঠ আম্রপালি, বাচ্চাদের সামনে দেখবেন না

কথায় বলে নারী সবসময় শাড়িতে সুন্দর। তারমধ্যে, সেই শাড়ির রং যদি লাল হয় তাহলে কোনো কথাই নেই। হয়তো এই কারণে হিন্দু ধর্মে বিয়ের সময় নতুন বউকে লাল শাড়িতে সাজানো হয়।…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

কথায় বলে নারী সবসময় শাড়িতে সুন্দর। তারমধ্যে, সেই শাড়ির রং যদি লাল হয় তাহলে কোনো কথাই নেই। হয়তো এই কারণে হিন্দু ধর্মে বিয়ের সময় নতুন বউকে লাল শাড়িতে সাজানো হয়। তবে, আজকের প্রতিবেদনের মুখ্য বিষয় শুধু লাল শাড়ি নয়, বরং জানতে পারবেন ভোজপুরি অভিনেত্রী আম্রপালি (Amrapali Dubey) কতটা চমৎকার লেগেছেন লাল শাড়িতে। সম্প্রতি, এই সুন্দরী লাস্যময়ী অভিনেত্রীর একটি মিউজিক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যা দেখলে আপনার মনে প্রেম জাগবে।

Advertisements

ভোজপুরি ইন্ডাস্ট্রির বড় পর্দায় খেসারি লাল যাদব নিরাহুয়া ও আম্রপালি দুবের জুটি খুবই জনপ্রিয়। এই দুজন একসঙ্গে পর্দায় এলেই মানুষ হুমড়ি খেয়ে এদের ভিডিও, সিনেমা দেখে। এমনকি মাঝেমধ্যে এদের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। আজকে অবশ্য আম্রপালি ও নিরাহুয়ার জুটি নিয়ে কথা হবে না, বরং এই গানে আম্রপালির সঙ্গে জুটি বেঁধেছেন খেসারি লাল যাদব (Khesari Lal Yadav)।

Advertisements

মিউজিক ভিডিওটির নাম Saree ke Palet। ভোজপুরি সিনেমা Aashiqui থেকে এই গানটি প্রকাশ করা হয়েছে Enterr 10 Rangeela চ্যানেলে। এটি এখন পর্যন্ত 16 মিলিয়ন বার দেখা হয়েছে। এ থেকে অনুমান করা যায় যে এই গানের পাশাপাশি এই দুজনের রসায়ন কতটা জনপ্রিয় হয়েছে।

Advertisements

এই ভোজপুরি গানের ভিডিওতে আম্রপালিকে লাল রঙের শাড়িতে অসাধারণ লেগেছে। যারা এই ভিডিও দেখেছেন তারা আম্রপালির রূপে মুগ্ধ। একই সময়ে খেসারি লালকেও ডিজাইনার কুর্তা পায়জামা পরতে দেখা গেছে ভিডিওতে। তাদের রসায়ন আবারও আলোড়ন সৃষ্টি করেছে ইউটিউবে, যা বহু মানুষ পছন্দ করেছে। সাধারণত, ভোজপুরি ইন্ডাস্ট্রির ভিডিও প্রাপ্তবয়স্কদের জন্য, কিন্তু এই মিউজিক ভিডিওটি সপরিবারে দেখার মতন। খেসারি লালের সঙ্গে আম্রপালির মিষ্টি রসায়ন দেখলে যে কারোর মনে প্রেমের উদয় হবে। তাহলে চলুন দেখে নেওয়া যাক আরেকবার ভিডিওটি (Khesari Lal Yadav-Amrapali Dubey Bhojpuri Song).

Advertisements

whatsapp logo
Advertisements