Hoop VideoHoop Viral

Bhojpuri Song: নিরাহুয়াকে ছেড়ে অন্য পুরুষকে পেয়ে নিয়ন্ত্রণ হারালেন আম্রপালি, বাচ্চাদের সামনে দেখবেন না

খেসারি লাল এক অন্যতম ভোজপুরী অভিনেত্রী। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়। সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার খেসারি লাল যাদব এর সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই জনপ্রিয় এই নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

Doli Saja Ke rakhna সাধারণ এই ফিল্মে গানটি হল পালং শাগওয়ান কে । এই গানটিতে দেখা যাচ্ছে, খেসারি লাল যাদব এবং আম্রপালি দুবেকে, তাদের অসাধারণ রোমান্টিক সিন দেখে প্রত্যেকের একেবারে পাগলের মতো অবস্থা। প্রথমেই দেখা যাচ্ছে, আম্রপালিকে বিছানায় তুলে নিয়ে চরম রোমান্টিক মুডে রয়েছে অভিনেতা। স্বাভাবিকভাবে আম্রপালি গানের মধ্যে থাকবে আর অভিনেতা রোমান্টিক হবে না, এটা তো হতেই পারে না।

SRK Music Films নামক একটি ইউটিউব চ্যানেল থেকে তুলে ধরা হয়েছে এই ভিডিওটি। এই ভিডিওটি শেয়ার করা হয়েছে, এখনো পর্যন্ত প্রায় ৮ কোটি মানুষ এটি দেখে ফেলেছেন। প্রায় ছয় লক্ষ মানুষ এটিতে লাইক দিয়েছেন। তবে আর দেরি কেন চটপট দেখে নিন অসাধারণ ভিডিও –

Related Articles