Hoop VideoHoop Viral

খেসারি-অক্ষরার উদ্দাম রোম্যান্স দেখলে মাথা ঘুরে যাবে, ছোটদের সামনে এই ভিডিও দেখবেন না

ভোজপুরি ইন্ডাস্ট্রির সেরা জুটিদের মধ্যে অন্যতম হল খেসারি লাল যাদব ও অক্ষরা সিং এর জুটি।এই দুজন যখনই পর্দায় আসে তখনই সেই সিনেমা হিট হয়। একটা সময় পর্যন্ত চুটিয়ে অভিনয় করেন খেসারী লাল যাদব ও অক্ষরা সিং (Khesari Lal Yadav and Akshara Singh)। আজকাল এই দুজনকে একসঙ্গে কাজ করতে দেখা না গেলেও পুরনো ভিডিও ভাইরাল হচ্ছে ব্যাপক ভাবে। দিনদিন জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে ভোজপুরি ইন্ডাস্ট্রির, পাশাপাশি তারকারা একটা বড় পরিচয় পাচ্ছেন গোটা দেশ জুড়ে।

বলিউডের পাশাপাশি ভোজপুরি দুনিয়ার কদর বাড়ছে। মানুষ আজকাল ভোজপুরি মিউজিক ভিডিও উপভোগ করছে সোশ্যাল মিডিয়ার হাত ধরে। এতে করে ভাইরাল হচ্ছে পুরনো ছবির গান। সেরকমই, আজকে যেই মিউজিক ভিডিও নিয়ে আলোচনা করা হবে সেটা হল অক্ষরা সিং ও খেসারী লাল যাদবের পুরনো মিউজিক ভিডিও প্রসঙ্গে।

‘ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ডস ভোজপুরি’ নামের ইউটিউব চ্যানেল থেকে খেসারী- অক্ষরার মিউজিক ভিডিওটি আপলোড করা হয়েছিল ৬ বছর আগে। এখনও এই ভিডিও ভাইরাল। ভিউজ প্রায় ৬ মিলিয়ন ছাড়িয়ে গিয়েছে।

ভাবছেন কোন গান? গানটির নাম হল – তোহার ধডি বা ফুলানা কাটরি নিয়ান (Tohar Dhodi Ba Fulana Katori Niyan)। এই গানে অক্ষরা সিং তার হট ফিগার নিয়ে লাস্যময়ী লুকে ধরা দিয়েছেন। ছোট ঘাঘরা চলিতে, অক্ষরা যেই দমদার নাচের পারফরম্যান্স দিয়েছেন তাতে করে খেসারী লাল যেমন বোল্ড আউট তেমনই দর্শকরাও ফিদা। চলুন দেখে নেওয়া যাক Tohar Dhodi Ba Fulana Katori Niyan ভিডিওটি।

whatsapp logo