whatsapp channel

Web Series: প্রেমিকার লাস্যময়ী মায়ের সঙ্গে অবৈধ সম্পর্কে যুবক, উত্তেজনা চরমে তুলবে উল্লুর সিরিজ

বিনোদনের ক্ষেত্রে বর্তমানে যে একটা বড় বদল ঘটেছে তা সকলের কাছেই স্পষ্ট। সোশ্যাল মিডিয়ার (Social Media) পাশাপাশি বর্তমানে মাথা তুলে দাঁড়াচ্ছে বিভিন্ন OTT প্ল্যাটফর্ম (OTT Platform)। প্রাথমিক ভাবে কয়েকটি প্ল্যাটফর্মের…

Nirajana Nag

Nirajana Nag

বিনোদনের ক্ষেত্রে বর্তমানে যে একটা বড় বদল ঘটেছে তা সকলের কাছেই স্পষ্ট। সোশ্যাল মিডিয়ার (Social Media) পাশাপাশি বর্তমানে মাথা তুলে দাঁড়াচ্ছে বিভিন্ন OTT প্ল্যাটফর্ম (OTT Platform)। প্রাথমিক ভাবে কয়েকটি প্ল্যাটফর্মের আকাশছোঁয়া জনপ্রিয়তা দেখে এখন কার্যত ব্যাঙের ছাতার মতো গজিয়ে উঠছে নিত্য নতুন প্ল্যাটফর্ম। তার মধ্যেও কিছু কিছু প্ল্যাটফর্ম বেশ জনপ্রিয় হয়ে উঠছে।

করোনার সময় থেকেই ওয়েব সিরিজের (Web Series) জনপ্রিয়তা বাড়তে শুরু করে দর্শক মহলে। OTT প্ল্যাটফর্মের সংখ্যাও বেড়েছে তারপর থেকেই। প্রথম সারির বেশ কিছু OTT প্ল্যাটফর্মের পাশাপাশি আরো প্রচুর প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে বিভিন্ন ধরণের গল্প দেখতে পাওয়া যায়। এমনি কিছু প্ল্যাটফর্ম হল Voovi, ULLU, KOOKU, প্রাইম শট, MX player। এই OTT প্ল্যাটফর্ম গুলি ইতিমধ্যেই ভালো নাম করেছে দর্শক মহলে। এই সমস্ত প্ল্যাটফর্মগুলিতে কোনো ওয়েব সিরিজ আসা মানেই তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

মানুষের অদম্য মনের চাহিদাকে কাজে লাগিয়ে হাজার একটা প্ল্যাটফর্ম (OTT Platform) হাজির হয়েছে নেট মাধ্যমে। শুধু সঠিক কনটেন্টের জন্য সঠিক প্ল্যাটফর্মটি বেছে নিয়ে সাবস্ক্রাইব করে সিরিজ দেখার অপেক্ষা। ওয়েব সিরিজের কথা উঠলে অ্যাডাল্ট কনটেন্টের (Adult Web Series) কথা উঠবে না তা কি হয়? বড়পর্দার সেন্সরের খবরদারিতে অতিষ্ঠ হয়ে দর্শকরা বিকল্প পথের সন্ধান ছিলেন। ওয়েব সিরিজ সেই বিকল্প হয়ে এসেছে দর্শকদের কাছে। ডিজিটাল বিনোদনে সেন্সরের কড়াকড়ি না থাকায় এখান মন খুলে রগরগে রোম্যান্সের স্বাদ নিতে পারেন দর্শকরা।

সম্প্রতি উল্লু মিউজিক ইউটিউব চ্যানেলে একটি নতুন ওয়েব সিরিজ ‘লাভ গুরু’র দ্বিতীয় সিজনের ট্রেলার মুক্তি পেয়েছে। মাত্র কিছুদিন আগেই রিলিজ হওয়া ট্রেলারটিতে ২০ হাজারেরও বেশি ভিউ হয়ে গিয়েছে এর মধ্যেই। তাহলে আর দেরি কেন, চটজলদি দেখে ফেলুন গরমাগরম নতুন ওয়েব সিরিজ। গল্পের পরতে পরতে জড়িয়ে থাকা ঘনিষ্ঠ দৃশ্য দর্শককে যেমন লজ্জায় ফেলবে, তেমনি আবার উত্তেজনাও বাড়াবে গোপনে। একান্তে বসে দেখার জন্য এক্কেবারে উপযুক্ত এই ওয়েব সিরিজ। তবে হ্যাঁ, একা বসে দেখবেন যেন এই হট ওয়েব সিরিজ।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই