whatsapp channel

VIDEO: কোমরের প্রতিটি ঝটকায় বাড়বে হৃদয়ের গতি, দুর্দান্ত বেলি ডান্স করে চমকে দিলেন উরফির বোন উরুসা

উরুসা জাভেদ (Urusa Javed) নামটা কি শোনা শোনা ঠেকছে? এই নামটার সঙ্গে পরিচিত না হলেও উরফি জাভেদকে তো নিশ্চয়ই চিনবেন। নিজের অদ্ভূত ধরণের পোশাক এবং হটকে ফ্যাশনের জোরে তিনি এখন…

Nirajana Nag

Nirajana Nag

উরুসা জাভেদ (Urusa Javed) নামটা কি শোনা শোনা ঠেকছে? এই নামটার সঙ্গে পরিচিত না হলেও উরফি জাভেদকে তো নিশ্চয়ই চিনবেন। নিজের অদ্ভূত ধরণের পোশাক এবং হটকে ফ্যাশনের জোরে তিনি এখন সোশ্যাল মিডিয়ার অত্যন্ত জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন। উরুসা জাভেদ হলেন উরফিরই বোন। সোশ্যাল মিডিয়ায় দিদির মতো অত জনপ্রিয় না হলেও সৌন্দর্যে কিন্তু উরফিকে টেক্কা দিয়ে যাবেন তাঁর বোন। এমনকি অনেকের মতে, উরফির তুলনায় তাঁর বোন উরুসা আরো অনেক বেশি প্রতিভাবান।

খুব কম সময়েই খ্যাতির চূড়ায় উঠেছেন উরফি। না, নিজের অভিনয় দিয়ে নয়, তাঁর পোশাক পছন্দের জন্য তিনি এখন সর্বত্র পরিচিত হচ্ছেন। তবে বোন উরুসাও কিন্তু কম যান না। নেট মাধ্যমে তিনিও বেশ সক্রিয়। নিয়মিত শেয়ার করেন ছবি, রিল ভিডিও। তেমনি একটি ভিডিও সম্প্রতি লাইমলাইটে উঠে এসেছে। দুর্দান্ত বেলি ডান্স করে দর্শকদের চোখ কপালে তুলেছেন উরুসা। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেই এই নাচের রিল ভিডিওটি শেয়ার করেছেন তিনি।

VIDEO: কোমরের প্রতিটি ঝটকায় বাড়বে হৃদয়ের গতি, দুর্দান্ত বেলি ডান্স করে চমকে দিলেন উরফির বোন উরুসা

সাদা রঙের ক্রপ টপ, মাস্টার্ড ইয়েলো রঙের লং স্কার্টের উপরে একটি বেলি ডান্স বেল্ট পরেছেন উরুসা। তাঁর কোমরের ঝটকার সঙ্গে সঙ্গে দুলে উঠছে বেল্টে লাগানো সিক্যুইনগুলি। ছোট্ট ক্রপ টপে শরীরের ঊর্দ্ধাংশ অনেকটাই দৃশ্যমান তাঁর। আর তা দেখেই রাতের ঘুম ওড়ার জোগাড় হয়েছে নেটনাগরিকদের। বেশ দক্ষ নৃত্যশিল্পীদের মতোই বেলি ডান্স করতে দেখা গিয়েছে উরুসাকে।

প্রায় ৩০ হাজার মানুষ ভিডিওটি দেখেছেন এখনো পর্যন্ত। লাইকের সংখ্যা পেরিয়ে গিয়েছে হাজার এর গণ্ডি। কমেন্ট বক্সে উরুসাকে জনপ্রিয়তায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। কারোর মতে, উরফির তুলনায় যতটা বেশি সুন্দরী, ততটাই প্রতিভাবান তাঁর বোন। চার বোনের মধ্যে মেজো হলেন উরুসা। এখন থেকেই অবশ্য তিনিও উরফির মতোই ফ্যাশনিস্তা হয়ে উঠছেন। তবে ভবিষ্যতে উরুসাও দিদির পথে হাঁটবেন কিনা এখন সেটাই দেখার অপেক্ষায় রয়েছেন নেট নাগরিকরা।

 

View this post on Instagram

 

A post shared by Urusa Javed (@_urusa)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই