Hoop StoryHoop Viral

Viral: স্কুটির ভিতর থেকে ফনা তুলে বেরিয়ে আসছে বিষধর সাপ, চক্ষু চড়কগাছ নেট নাগরিকদের

বাইক চালিয়ে গন্তব্যস্থলে অনেকেই যান। আর সুবিধার জন্য বাড়ির মহিলারা অনেক সময় স্কুটি ব্যবহার করে থাকেন। কিন্তু এই স্কুটি নিয়ে বাইরে বেরোনোর সময় অবশ্যই খেয়াল রাখবেন। এর মধ্যেই লুকিয়ে থাকতে পারে ভয়ংকর বিষধর সাপ হ্যাঁ শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে একটি ভিডিওতে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভারতের কোন এক জায়গায় সেখানে দেখা যাচ্ছে, স্কুটির সামনের অংশ অর্থাৎ হ্যান্ডেলের সামনে যেখানে লাইট থাকে তার ওপরের অংশ থেকে বেরিয়ে আসছে এক বিষধর সাপ।

এই ভয়ঙ্কর ঘটনা দেখে রীতিমতো উত্তেজনা ছড়িয়ে পড়েছে গোটা অঞ্চলে। আর এই বিষয়টি শুধুমাত্র যে উত্তেজনা বা কোন একটা হাসির বিষয়। তাই নয়, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেখানকার মানুষজন প্রত্যেকে এই মেসেজটা হয়তো দিয়েছেন যে একটি সামান্য ঘটনা কতখানি খারাপ হতে পারে। আমরা স্কুটি চালানোর সময় ঘর থেকে বের হওয়ার সময় একটুখানি যদি অসাবধানতা হয় তাহলে আমাদের জীবনে কিন্তু এক ভয়ঙ্কর ঘটনা ঘটে যেতে পারে তা প্রমাণ করছে এই ভিডিওটি। এই ভিডিও থেকে কোনোভাবেই বিষয়টিকে হাসির ছলে নেবেন না। এর থেকে শিক্ষা গ্রহণ করুন বাড়ি থেকে বেরোনোর সময় আপনার যানবাহন আপনার জামা, চটি, বুট জুতো ইত্যাদি অবশ্যই চেক করে নিয়ে তারপরে বাইরে বেরোন। বিশেষত বর্ষাকালে এই ধরনের জীবজন্তু কিন্তু আপনার এই সমস্ত জিনিসের উপরে বাসস্থান গড়তে পারে।

ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার হওয়ার পর থেকে হু হু করে ভাইরাল হয়েছে। ১ লক্ষেরও বেশি মানুষের দেখে ফেলেছে। দেখছে আর ভয়ে শিউরে উঠছে। একজন মানুষ এসে স্কুটির সামনের অংশ থেকে এক বিষধর সাপ লাঠির মাধ্যমে বার করছে। আমাদের দেশে ক্রমাগত কংক্রিটের জঙ্গল তৈরি হচ্ছে। তাই এই সমস্ত জীবজন্তুদের অবশ্য দোষ দেওয়া যায় না। তাদের বাসস্থানের ঘাটতি হচ্ছে। তারা এই কংক্রিটের জঙ্গলে ক্রমশ আবদ্ধ হয়ে গিয়ে তারা ঢুকে পড়ছে। মানুষের আবাসস্থল এর জন্য তাদেরও এই বাস্তুতন্ত্র ক্রমশ ক্ষতিগ্রস্ত হচ্ছে তবে মানুষের উচিত। এ পৃথিবীতে জীবজন্তুদের বসবাসের যোগ্য জায়গা ছেড়ে দেওয়া।

দেখে নিন ভাইরাল ভিডিওটি –

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo