Advertisements

VIDEO: কাজলের নরম শরীরে ডুব দিলেন খেসারি, ক্যামেরার সামনেই ফের হারালেন নিয়ন্ত্রণ

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

বিনোদনের ডিজিটালাইজেশন হওয়ার সঙ্গে সঙ্গে বিভিন্ন আঞ্চলিক বিনোদন মাধ্যমগুলি জনপ্রিয় হয়ে উঠছে। এর মধ্যে ভোজপুরি ফিল্ম জগতের (Bhojpuri Film) নাম না করলেই নয়। সোশ্যাল মিডিয়ায় ক্রমেই খ্যাতি বাড়ছে ভোজপুরি সিনেমা, গানের। জনপ্রিয়তার নিরিখে বলিউডকে ছাপিয়ে যাওয়ার জোগাড় করেছে ভোজপুরি বিনোদন। এর জন্য অভিনেতা অভিনেত্রীদের অবদান যে অনস্বীকার্য তা বলার দরকার পড়ে না।

আসলে ভোজপুরি ছবির কাহিনি এবং মিউজিক ভিডিও গুলির নেপথ্যে থাকা ভাবনা আকর্ষণ করছে এখন একটা বড় অংশের দর্শককে। অনেক দিন ধরেই বিভিন্ন উৎসব অনুষ্ঠানে বাজানো হয়ে থাকে ভোজপুরি গান। ভোজপুরি ছবির দর্শকদের মতে, এভাবেই চলতে থাকলে এক সময় এর জনপ্রিয়তা বলিউড সহ অন্যান্য বিনোদন দুনিয়াকেও ছাপিয়ে যেতে পারে। এখন থেকেই সোশ্যাল মিডিয়ায় ভোজপুরি কনটেন্টের জনপ্রিয়তা এবং চাহিদা তুঙ্গে।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে যে কজন অভিনেতা রয়েছেন তাদের মধ্যে থেকে জনপ্রিয়তার দৌড়ে বেশ খানিকটা এগিয়ে থাকবেন খেসারি লাল যাদব। বহু ছবিতে অভিনয় করেছেন তিনি। ইন্ডাস্ট্রির বেশ পুরনো অভিনেতাদের মধ্যে একজন তিনি। মুখ দেখিয়েছেন মিউজিক ভিডিওতে। ইন্ডাস্ট্রির একাধিক প্রথম সারির অভিনেত্রীদের সঙ্গেও কাজ করেছেন তিনি। অক্ষরা সিং, কাজল রাঘওয়ানীর মতো নায়িকাদের সঙ্গে তাঁর রসায়ন দর্শকদের বিশেষ প্রিয়।

সম্প্রতি ইউটিউবে খেসারি এবং কাজলের একটি ভিডিও নতুন করে চর্চার কেন্দ্রে উঠে এসেছে। ‘ডাল দে কেওয়াড়ি কে কিল্লি’ নামে এই গানে খেসারি এবং কাজল রাঘওয়ানির রোম্যান্স উঠে এসেছে। নাচের মধ্যে দিয়েই দুজনের দুর্দান্ত রসায়ন নজর কেড়েছে নেট নাগরিকদের। ৪ বছর আগে ইউটিউবে শেয়ার করা এই ভিডিওটিতে ভিউ সংখ্যা ছাড়িয়ে গিয়েছে ৭ কোটি। কয়েক বছর আগেও ভোজপুরি ছবি, ভিডিও, গানের যে চাহিদাটা ছিল সেটা অনেকাংশে বৃদ্ধি পেয়েছে। আসলে পুরনো অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে অনেক নতুন তরুণ প্রতিভাও যুক্ত হয়েছেন ভোজপুরি ইন্ডাস্ট্রির সঙ্গে। কিন্তু এখনো অধিকাংশ দর্শকদের মন খেসারি লাল যাদবের ভিডিওর জন্যই অপেক্ষা করে থাকে। একথা অনেকেই স্বীকার করবেন, একটা বড় অংশের নির্দিষ্ট দর্শক রয়েছে ভোজপুরি ছবি, ওয়েব সিরিজ এবং মিউজিক ভিডিওর। এই ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীদেরও জনপ্রিয়তা কিন্তু কম নয়।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow