Hoop VideoHoop Viral

Dance Video: আম্রপালী এখন অতীত, নেহার সাথে উদ্দাম রোমান্স খেসারি লাল যাদবের

খেসারি লাল এক অন্যতম ভোজপুরী অভিনেতা। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়। সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার খেসারি লাল যাদব এর সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই জনপ্রিয় এই নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

বর্তমানে ভোজপুরি ইন্ডাস্ট্রির মতন জনপ্রিয় ইন্ডাস্ট্রি সত্যিই আর খুঁজে পাওয়া যায় না। বাড়ির মধ্যে থেকে কিংবা কাছাকাছি জায়গা থেকে শুটিং করেই তারা কিন্তু একেবারে অনেকটা উঁচু জায়গায় সহজেই চলে গেছেন। ভোজপুরি অভিনেতাদের মধ্যে যেমন খেসারি লাল যাদব অন্যতম জনপ্রিয়, তেমনি পবন সিং, দিনেশ লাল যাদব, প্রদীপ পান্ডে আরো অনেকে রয়েছেন। তাদের প্রত্যেকের নাচ কিংবা সিনেমা একবার ইউটিউবে দেওয়ার পরে কিন্তু আর পিছন ফিরে থাকাতে হয় না, এমনকি অনেক পুরনো দিনের সিনেমার গানও কিন্তু এখনো মানুষ দেখেন।

Lahar Aa Gayil Ba এই গানের একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ার রীতি মতন ঝড় তুলেছে গানের শুরুতেই দেখা যাচ্ছে খেসারি লাল এর সঙ্গে প্রেম নিবেদন করছেন নেহা রাজ। তাদের এমন মাখোমাখো দৃশ্য দেখে সকলেই কিন্তু বেশ অবাক হয়েছেন এবং তাদের এই রোমান্টিক মুহূর্তকে রীতিমতন অনুভব করেছেন তার ফ্যান ফলোয়ার্স। তবে তারা যে শুধুমাত্র রোমান্টিক মুহূর্ত কাটিয়েছেন এমনটা কিন্তু নয় তাদের অসাধারণ নাচ দেখেও পাগল হয়েছেন তাদের অনুবাগীরা।

‘Adalat Bhojpuri’ নামক একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি প্রকাশ করা হয়েছে। ভিডিওটি এখনো পর্যন্ত প্রায় ৯০ লক্ষ মানুষ দেখে ফেলেছে প্রায় এক লাখ মানুষ পছন্দ করে ফেলেছেন। আপনিও দেখে নিন অসাধারণ এই রোমান্টিক নাচের ভিডিও।

Related Articles