whatsapp channel

Video: নির্জন নদীর ধারে নায়িকার সাথে জমিয়ে রোম্যান্স করলেন খেসারি, ভিডিও রাতের ঘুম কাড়বে

খেসারি লাল এক অন্যতম ভোজপুরী অভিনেতা। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

খেসারি লাল এক অন্যতম ভোজপুরী অভিনেতা। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়। সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার খেসারি লাল যাদব এর সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়, এতটাই জনপ্রিয় এই নায়ক।

Advertisements

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট, তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

Advertisements

Read More: রেশন কার্ড না থাকলে টেনশন করবেন না, এইভাবে বাড়িতে বসেই করুন আবেদন

Advertisements

দীনেশ লাল যাদব, পবন সিং এর নতুন তাবড় তাবড় অভিনেতাদের সঙ্গে তিনি রীতি মতন পাল্লা দিয়ে আজকে একটা জনপ্রিয় জায়গায় পৌঁছে যেতে পেরেছেন। তার এই অসাধারণ নাচ সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতি মতন ভাইরাল হয়ে গেছে, সম্প্রতি একটি গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে।

Advertisements

সম্প্রতি খেসারি লাল এর সঙ্গে দুর্দান্ত রোমান্স করলেন আমাদের সকলের প্রিয়, ভোজপুরি অভিনেত্রী খুশবু শর্মা। তার এই অসাধারণ রোমান্টিক ভিডিও সাথে সাথে একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। আকৃতি সিনেমাস নামক youtube চ্যানেলের মাধ্যমে ভিডিওটি পৌঁছে গেছে হাজার হাজার মানুষের কাছে।

Read More: রাতারাতি বদলে যাবে ভাগ্য, ২০ টাকার নোট বিক্রি করেই পাবেন লাখ লাখ টাকা

এই গানের নাম ‘মেরে নয়না তেরে নয়না’ বোঝাই যাচ্ছে, বিহারের বিভিন্ন সুন্দর সুন্দর জায়গা থেকে ভিডিও গুলো শুট করা হয়েছে, দেখা যাচ্ছে, যেখানে এক ধরনের বাঁধ আছে। যেখান থেকে জল ছাড়ে সেখানে খুশবু শর্মা নেমে গিয়ে, ভীষণ সাহসিকতার পরিচয় দিয়েছেন, আর সেখান থেকে সুন্দর শুটিং করা হয়েছে। আপনিও দেখে নিতে পারেন অসাধারণ এই নাচের ভিডিওটি।

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক