রাণীর আম খেয়ে প্রেমে পড়লেন খেসারি, ঘুম কাড়বে এই ভোজপুরী গানের ভিডিও

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বর্তমান সময়ে দেশের বিনোদন জগতে বিপুল জনপ্রিয় হয়ে উঠেছে ভোজপুরী গান। দিন প্রতিদিন সোশ্যাল মিডিয়ার দৌলতে এই গান পৌঁছে যাচ্ছে দেশের কোণায় কোণায়। এককথায়, বর্তমানে জনপ্রিয়তার সর্বোচ্চ স্তরে বিরাজ করছে এই ইন্ডাস্ট্রি। ফলে স্বভাবতই বর্তমান যুবসমাজের কাছে এইসব গান আকর্ষণীয় হয়ে ওঠে হামেশাই। শুধুমাত্র হরিয়ানা নয়, গোটা দেশে এখন বিখ্যাত হয়ে উঠেছে ভোজপুরী গান।

আর এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন খেসারি লাল যাদব (Khesari Lal Yadav)। সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন নতুন গান রিলিজের দিকে। অন্যদিকে এই ইন্ডাস্ট্রিতে নায়িকাদের ফ্যান ফলোয়িংও নেহাত কম নয়। লাস্যময়ী হয়ে অনেকেই জনপ্রিয়তা পেয়েছেন এই ইন্ডাস্ট্রিতে। তাদের মধ্যে যেমন উল্লেখযোগ্য হলেন মোনালিসা, কাজল রাঘবানি, আম্রপালি দুবে, তেমনই বর্তমান প্রজন্মের এক উদীয়মান ভোজপুরী নায়িকা হলেন রাণী। তার চাবুক ফিগার এবং সাহসী দৃশ্যে মনোমুগ্ধকর অভিনয় যেন আরো জীবন্ত করে তোলে ভোজপুরী গান ও ছবিকে।

আর এবার অনুরাগীমহলে উত্তাপ বাড়িয়ে দিল খেসারি লাল যাদবের একটি নতুন গান। ‘আম কা স্বাদ’ গানটি বেশ ভাইরাল হয়েছে ইউটিউবে। এই গানে সাহসী মশলাদার দৃশ্যে দেখা গেছে দুজনকেই। ভিডিওর শুরুতেই নায়িকাকে সবুজ রংয়ের ডিপনেক ব্রালেট এবং ম্যাচিং ডিজাইন্ড মিনি স্কার্টে দেখা গেছে। ভিডিওর মাঝে নায়িকার পরণে ডেলহ গেছে দুধসাদা ব্রালেটের সঙ্গে আকাশি মিনি স্কার্ট। এই লাস্যময়ী অবতারে আম বিক্রি করতে দেখা গেছে তাকে। অন্যদিকে তাকে দেখেই তার সৌন্দর্যে মুগ্ধ হয়েছেন নায়ক। তারপর তার থেকে আম কিনে খেয়েই তার প্রেমে পড়তে দেখা গেছে খেসারিকে। এই ভিডিওর পরতে পরতে নায়িকার লাস্যময়ী যৌবনচ্ছল অভিব্যক্তি প্রকাশ পেয়েছে।

এই ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়েছে ইউটিউবে। এই ভিডিওটি ইউটিউবের ‘ওয়েভ মিউজিক’ নামের একটি চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। এই ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন। এলবামের এই গানটি গেয়েছেন খোদ খেসারি লাল যাদব ও শিল্পী রাজ। ইতিমধ্যে ট্রেন্ডিং ভিডিওর তালিকায় উঠে এসেছে এই গানের ভিডিও।

whatsapp logo
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা