whatsapp channel

VIDEO: পবন সিং অতীত, বিছানায় খেসারির ছোঁয়া পেতেই গরম হয়ে গেলেন অক্ষরা

খেসারি লাল যাদব (Khesari Lal Yadav), নামটা এখন অধিকাংশ মানুষেরই চেনা। ভোজপুরি বিনোদনের জগতে এই নামটা অত্যন্ত জনপ্রিয়। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতাদের মধ্যে তিনি একজন। শুধু অভিনয়ই নয়,…

Nirajana Nag

Nirajana Nag

খেসারি লাল যাদব (Khesari Lal Yadav), নামটা এখন অধিকাংশ মানুষেরই চেনা। ভোজপুরি বিনোদনের জগতে এই নামটা অত্যন্ত জনপ্রিয়। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতাদের মধ্যে তিনি একজন। শুধু অভিনয়ই নয়, গানেও খেসারি লাল যাদবের প্রতিভা অসামান্য। বহু ভোজপুরি ছবির গানে কণ্ঠ দিয়েছেন তিনি। দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়াকে জনপ্রিয়তায় ছাপিয়ে যেতে বসেছেন খেসারি।

সোশ্যাল মিডিয়ায় বিশেষ করে ইউটিউবে মাঝে মধ্যেই ভাইরাল ভোজপুরি গান এবং নাচের ভিডিও (Bhojpuri Music Video)। নিরাহুয়া, অক্ষরা, খেসারি লাল যাদবের মতো অভিনেতা অভিনেত্রীরা জনপ্রিয়তার তালিকায় প্রথম দিকে রয়েছেন ইন্ডাস্ট্রিতে। ইদানিং ভোজপুরি ছবির গানগুলির জনপ্রিয়তাও বেশ বেড়েছে। বিভিন্ন অনুষ্ঠানে প্রায়ই ভোজপুরি গানের সঙ্গে উদ্দাম নাচতে দেখা যায় জনতাকে। মিউজিক ভিডিও গুলিতে ভিউও বাড়ে ঝড়ের গতিতে।

VIDEO: পবন সিং অতীত, বিছানায় খেসারির ছোঁয়া পেতেই গরম হয়ে গেলেন অক্ষরা

সম্প্রতি একটি ভোজপুরি গানের ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। জনপ্রিয় ভোজপুরি ছবি ‘হিরো নাম্বার ওয়ান’ এর ‘বাজ যাই ছগল’ গানে নাচতে দেখা গিয়েছে খেসারি লাল যাদব এবং রূপা কাব্যাকে। ভিডিওতে দেখা যায়, ফাঁকা ঘরে বিছানার উপরে উদ্দাম রোম্যান্সে মেতে উঠেছেন নায়ক নায়িকা। উন্মুক্ত কোমরে হাত বুলিয়ে রূপাকে উত্তেজিত করে তুলেছেন খেসারি। সাত বছর আগে ইউটিউবে শেয়ার করা ভিডিওটিতে এতদিনে ৩ কোটি ভিউ ছুঁতে চলেছে।

একথা অনেকেই স্বীকার করবেন, একটা বড় অংশের নির্দিষ্ট দর্শক রয়েছে ভোজপুরি ছবি, ওয়েব সিরিজ এবং মিউজিক ভিডিওর। এই ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীদেরও জনপ্রিয়তা কিন্তু কম নয়। বরং বলা ভালো, এখন বলিউডের অভিনেতাদের প্রায় সমান জনপ্রিয় হয়ে উঠছেন ভোজপুরি ইন্ডাস্ট্রির অভিনেতারা। সোশ্যাল মিডিয়ায় বিশেষ করে ইউটিউবের মতো প্ল্যাটফর্মে মাঝে মধ্যেই ভাইরাল হয় ভোজপুরি গান এবং নাচের ভিডিও। ইন্ডাস্ট্রির কয়েকজন প্রথম সারির অভিনেতা অভিনেত্রী যথাসাধ্য চেষ্টা করে চলেছেন ভোজপুরি সিনেমাকে আরো বেশি সংখ্যক দর্শকের কাছে পৌঁছে দিতে। তাঁদের মধ্যে নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব, খেসারি লাল যাদব, প্রদীপ পাণ্ডে চিন্টু, অক্ষরা সিং, আম্রপালি দুবে, কাজল রাঘওয়ানিদের নাম না করলেই নয়।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই