whatsapp channel

প্রেমিকার শরীর ছুঁয়ে ভরপুর রোম্যান্স শুরু খাটেই, মন জিতে নিল খেসারি লাল যাদবের উত্তেজনা

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে এমন অনেক সুপুরুষ অভিনেতা ও গায়ক আছেন যারা দর্শকদের মাতিয়ে রাখতে কোনো কম্প্রোমাইজ করে না। সেরকমই একজন হলেন খেসারি লাল যাদব ( Khesari Lal Yadav). সেই ২০১১ সালে…

Avatar

Susmita Kundu

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে এমন অনেক সুপুরুষ অভিনেতা ও গায়ক আছেন যারা দর্শকদের মাতিয়ে রাখতে কোনো কম্প্রোমাইজ করে না। সেরকমই একজন হলেন খেসারি লাল যাদব ( Khesari Lal Yadav). সেই ২০১১ সালে ‘সাজন চলে সাসুরাল’ ছবি দিয়ে ভোজপুরি অভিনয় জগতে পাকাপাকি ভাবে পা রাখেন। এমনকি ২০১৪ সালে তিনি বলিউডেও পা রাখেন গায়ক হিসেবে। এখনও পর্যন্ত খেসারি লাল যাদব ভোজপুরি ছাড়াও তিনি হিন্দি , আওয়াধি এবং হরিয়ানভি ভাষায়ও কাজ করেছেন। অর্থাৎ, শুধু ভোজপুরি সিনে ইন্ডাস্ট্রিতে তিনি নিজেকে সীমাবদ্ধ রাখেননি। বিভিন্ন ভাষায় কাজ করে খেসারি নিজেকে দারুন ভাবে প্রমাণ করতে পেরেছেন।

সম্প্রতি, খেসারি লাল যাদবের একটি এক বছরের পুরনো গান ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রায় ৮৪ মিলিয়ন ভিউ এসেছে শুধুমাত্র ওই গানটির জন্য, যেটা নিজেই গেয়েছেন খেসারি লাল যাদব এবং অভিনয়ও করেছেন তিনি নিজেই। Wave music ইউটিউব চ্যানেল গানটি এখন দাপিয়ে ঘুরে বেড়াচ্ছে ফোন টু ফোন।

খেসারি লালের মিউজিক ভিডিওতে দেখা যাচ্ছে যে বউ বিছানা গোছাতে যাচ্ছে এদিকে খেসারি পিছন থেকে বউকে জড়িয়ে রোম্যান্স শুরু করে দিয়েছে। খাটে করা মাখোমাখো প্রেম গিয়ে ওঠে স্টেজে। দেদার নেচে মিউজিকের সঠিক মূল্যায়ন করেছেন খেসারি। এখনও পর্যন্ত খেসারি লাল যাদব যা যা গান গেয়েছেন তার অধিকাংশ হয়েছে হিট এবং সোশ্যাল মিডিয়াতেও সেগুলির জনপ্রিয়তা তুঙ্গে।

যেই গানটি ভাইরাল হয়েছে সেই গানটি হল CHOO KE CHOD DEHLA। এই গানটি এখনও পর্যন্ত ৮৪ মিলিয়ন মানুষ উপভোগ করেছেন পাশাপাশি অনেকে পজিটিভ কমেন্ট করে ভরিয়ে রেখেছেন। CHOO KE CHOD DEHLA গানটি লিখেছেন মুকেশ মিশ্র (Mukesh Mishra)। মিউজিক ডিরেক্টর – আর্য শর্মা (Arya Sharma)। এবং, গানটি গেয়েছেন Khesari Lal Yadav নিজেই। গান ছাড়াও, খেসারি একাধিক হিট সিনেমা উপহার দিয়েছেন ভোজপুরি ইন্ডাস্ট্রিকে। তাঁর ঝুলিতে রয়েছে ‘মেহেন্দি লাগাকার রাখা’, ‘লিট্টি চোখ’,’নাগিন’,’সংঘর্ষ’,’কুলি নং ১,’মুকাদ্দার’,’ভাগ খেসারি ভাগ’,’ডমরু’,’দাবাং সরকার’-এর মতো ছবি একাধিক হিট ছবি।

whatsapp logo