whatsapp channel

রানীর আম দেখে নিয়ন্ত্রণ হারালেন খেসারি, দরজা বন্ধ করে দেখুন সাহসী ভিডিও

'আম নাও আম', বিক্রি করছেন ভোজপুরি সুন্দরী রানি। কাঁচা পাকা আম এখন না নিলে মিস করবেন। খুব কম দামে দারুন আম আছে রানি সুন্দরীর কাছে। লাস্যময়ী রানি ঠেলা গাড়ি করে…

Avatar

Susmita Kundu

‘আম নাও আম’, বিক্রি করছেন ভোজপুরি সুন্দরী রানি। কাঁচা পাকা আম এখন না নিলে মিস করবেন। খুব কম দামে দারুন আম আছে রানি সুন্দরীর কাছে। লাস্যময়ী রানি ঠেলা গাড়ি করে চোখে রোদ চশমা লাগিয়ে আম বিক্রি করতে বেরিয়েছেন। পাড়ার ছেলেরা হুমড়ি খেয়ে পড়েছে, কেউ আম নিচ্ছে তো কেউ সুন্দরী রানিকে দেখে পাগল হয়ে যাচ্ছে। কিন্তু, হিরো দূরে বসে সবটা দেখে সহ্য করতে না পেরে ঠেলা গাড়ির সামনে এসে দাঁত দিয়ে আম কেটে খেতে খেতে রানির সঙ্গে রোম্যান্স শুরু করে দেয়।

গান চলছে Aam ke swad, রোম্যান্স করছেন খেসারি লাল যাদব ও রানি। অভিনেত্রীর পরনে রয়েছে কাঁচা সবুজ রঙের খোলামেলা পোশাক। চোখে রোদ চশমা, ঠোঁটে গাঢ় লিপস্টিক। ঠেলা গাড়ি নিয়ে বেড়িয়েছেন আম বিক্রি করতে। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে রানি একটা পাকাপোক্ত জায়গা বানিয়ে আছেন। এখনও পর্যন্ত বহু সিনেমাতে তিনি তার ক্যারিশমা দেখিয়েছেন। এর পাশাপাশি খেসারি লাল যাদব একাধারে যেমন একজন সুপ্রতিষ্ঠিত অভিনেতা তেমনই একজন সুগায়ক। মাঝে মধ্যেই তার গান ভাইরাল হয়। ২০১২ সালে, তাঁর যুগান্তকারী সিনেমা “সাজন চালে সসুরাল” মুক্তি পায়। তখন থেকে খেসারি নিজেই নিজের জায়গা বানিয়ে নেন। এখন তার ভক্তের সংখ্যা অনেক।

রানির সঙ্গে খেসারি লাল যাদবের গানটি মুক্তির পরই দারুণ ট্রেন্ড হয়েছে। এই গানের লাইনগুলো হল Aam ke swad। এই গানে রানির সঙ্গে নাচতে দেখা যায় অভিনেতা খেসারিকে। গানটি খুবই জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়াতেও। গানটি গেয়েছেন খোদ Khesari lal Yadav নিজে, এবং সঙ্গীত শিল্পী Shilpi Raj। গানটি এই মুহূর্তে ওয়েব মিউজিক-এ প্রকাশ পেয়েছে, তাতে ভিউ এসেছে এখনও পর্যন্ত ১৮ মিলিয়নের উপর।

তাহলে, চলুন দেখে নেওয়া যাক রানি কিভাবে আম বিক্রি করলেন আর আম বিক্রি করতে গিয়ে আরো কি কি করলেন। আপাতত দর্শকরা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন এই মিউজিক ভিডিওটি। তাহলে, আপনিও করুন।

whatsapp logo