whatsapp channel

সুইটিকে একা পেয়ে নিয়ন্ত্রণ হারালেন খেসারি লাল যাদব, এই ভিডিও দেখতে দরজা বন্ধ করুন

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেতা-অভিনেত্রী রয়েছেন যাঁদের প্রথম প্রায়োরিটি হিন্দি টেলিভিশন। তবে আর্থিক কারণে ভোজপুরি ফিল্মেও অভিনয় করেন তাঁরা। এঁদের মধ্যে রয়েছেন সুইটি ছাবরা (Sweety Chabra)। সুইটি হিন্দি ধারাবাহিকের জনপ্রিয়…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেতা-অভিনেত্রী রয়েছেন যাঁদের প্রথম প্রায়োরিটি হিন্দি টেলিভিশন। তবে আর্থিক কারণে ভোজপুরি ফিল্মেও অভিনয় করেন তাঁরা। এঁদের মধ্যে রয়েছেন সুইটি ছাবরা (Sweety Chabra)। সুইটি হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় মুখ। কিন্তু কতিপয় ভোজপুরি ফিল্মে অভিনয় করেছিলেন তিনি। তবে ভোজপুরি ফিল্মের নায়িকাদের মতো বোল্ড না হওয়ার ফলে সুইটিকে সরে যেতে হয়েছে এই ইন্ডাস্ট্রি থেকে। তবে সুইটি অভিনীত ফিল্মগুলির মধ্যে ভোজপুরি ফিল্ম ‘হোগি পেয়ার কি জিত’ সুপারহিট হয়েছিল। তা অবশ্যই সুইটির বিপরীতে খেসারিলাল যাদব (Kheshari lal Yadav) অভিনয় করার ফলে। এই ফিল্মের গান ‘জিনা মরনা তেরে’ যথেষ্ট জনপ্রিয় হলেও সুইটিকে দর্শকদের একাংশ মনে রাখেননি।

Advertisements

গানের শুরুতে সুইটির দিকে তাকিয়ে লাল গোলাপ ফুলে ইঙ্গিতপূর্ণ চুম্বন করেন খেসারিলাল। এরপরেই শুরু হয় মূল দৃশ্য যেখানে নৈসর্গিক প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে লালচে কমলা শাড়ি পরে নাচতে দেখা যায় সুইটিকে। লাল রঙের শার্ট ও ডেনিম ট্রাউজার পরা খেসারিলাল এগিয়ে আসেন সুইটির দিকে। তাঁরা অন্তরঙ্গ হয়ে শুয়ে থাকেন সবুজ ঘাসের গালিচায়। সুইটি গানের সুরে নায়কের সাথে তুলনা করেন সূর্য ও চন্দ্রের। খেসারিলাল বলেন, আকাশের সাথে মিশে গিয়েছে পৃথিবী। রামধনুর রঙে রেঙেছে তাঁদের প্রেম। ভগবানের তৈরি এই জুটি কেউ কোনোদিন ভাঙতে পারবে না বলে খেসারিলালকে আশ্বস্ত করেন সুইটি। তাঁরা একে অপরের সাথে বাঁচতে চান। মরণেও একে অপরকে আঁকড়ে ধরে রাখতে চান।

Advertisements

একসময় দেখা যায় খাবার বানাতে গিয়ে হাত পুড়িয়ে ফেলছেন খেসারিলাল। সুইটি তা দেখে হাসেন। তাঁকে নিজের হাতে খাবার তৈরি করে খাওয়ান খেসারিলাল। চোখে জল এসে যায় সুইটির। ধনী পরিবারের মেয়ে সুইটি গরীব খেসারিলালের প্রেমকে বরণ করে নেন। এই ফিল্মটি পরিচালনা করেছেন ইশতিয়াক খান (Ishtiaque Khan)।

Advertisements

গানটি গেয়েছেন খেসারিলাল ও ইন্দু সোনালি (Indu Sonali)। গানটির ভিউ এখনও অবধি সাতাশি লক্ষ অতিক্রম করেছে।

Advertisements
whatsapp logo
Advertisements