Advertisements

নম্রিতাকে কাছে টেনে দুষ্টুমি করলেন খেসারি লাল যাদব, বাচ্চাদের সামনে দেখবেন না

Avatar

Nilanjana Pande

Follow

খেসারিলাল যাদব (Kheshari lal Yadav) ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে গায়ক হিসাবেই আত্মপ্রকাশ করেছিলেন। পিতৃদত্ত নাম ছিল শত্রুঘ্ন (Shayrughan)। ভোজপুরি গানের জগতে তিনি নিজের নতুন নাম গ্রহণ করেন, ‘খেসারিলাল’। খেসারি প্রকৃত অর্থে একপ্রকার শস্য যা কোনো যত্ন ছাড়াই প্রচুর পরিমাণে বেড়ে ওঠে। এই শস্যদানা খাওয়ার চল রয়েছে উত্তর ভারতে। বাংলার বুকেও খেসারির ডালের বড়া যথেষ্ট বিখ্যাত। তবে এই মুহূর্তে মনোনিবেশ করা যাক নায়ক খেসারিলালের প্রসঙ্গে। গায়ক হিসাবে জনপ্রিয় হলেও অভিনেতা হতে চেয়েছিলেন খেসারিলাল। পরবর্তীকালে বড় পর্দায় নায়কের ভূমিকায় তাঁর অভিনয় সকলকে অবাক করেছিল।

অন্য ভোজপুরি নায়কদের তুলনায় খেসারিলাল যথেষ্ট আলাদা। নিয়মিত ওয়ার্কআউট করে বডি বিল্ড আপ করেছেন তিনি। খেসারিলালের চেহারায় রয়েছে পুরুষোচিত সৌন্দর্য। ফলে তাঁর মহিলা ফ্যান ফলোয়ারের সংখ্যাও যথেষ্ট। কালার্স চ্যানেলের রিয়েলিটি শো ‘বিগ বস’-এ ভোজপুরি তারকা খেসারিলাল যথেষ্ট গ্রহণযোগ্য হয়ে উঠেছিলেন। তাঁর নম্র ব্যবহারের কারণে অন্য প্রতিযোগীদের প্রিয় ছিলেন তিনি। শো জিততে না পারলেও ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে বেড়ে গিয়েছে খেসারিলালের কদর। তাঁর সাথে অক্ষরা সিং (Akshara Singh), কাজল রাঘওয়ানি (Kajal Raghwani) সহ প্রায় সব নায়িকার জুটিই হিট। তালিকায় রয়েছেন তুলনামূলক ভাবে নবাগতা নম্রিতা মল্লা (Namrita Malla)-ও।

2022 সালের পয়লা নভেম্বর খেসারিলালের মিউজিক ভিডিও ‘তবলা’ রিলিজ করেছিল সারেগামা-র ভোজপুরি ইউটিউব চ্যানেলে। এই মিউজিক ভিডিওয় নায়কের বিপরীতে অভিনয় করেছিলেন নম্রিতা। গানের শুরু হয় একটি মুজরোর আসরে। শুরুতেই দেখা যায়, সবেমাত্র শেষ হয়েছে মুজরো। বাইজির বেশে নম্রতা সকলের অভিনন্দন কুড়াতে ব্যস্ত। এই সময় মুজরোর মাঝে প্রবেশ ঘটে খেসারিলালের। নম্রিতার হাতে একগুচ্ছ টাকা তুলে দিয়ে তাঁর জন্য আলাদা পারফরম্যান্স চান খেসারিলাল। কিন্তু নায়িকা তাঁকে সরিয়ে দিয়ে চলে যান। টাকা ছাড়াই তিনি খেসারিলালের জন্য নাচ শুরু করেন। গানের সুরে নম্রিতা বুঝিয়ে দেন, তিনি গরিব মহিলা হলেও অর্থের বিনিময়ে প্রেমিককে নাচ দেখাতে চান না।

খেসারিলাল বলেন, তবলার তালের সাথে নম্রিতাকে ঠুমকা নাচতে। একসময় নম্রিতা বলেন, তিনি ক্লান্ত। তবু তাঁকে ছাড়তে চান না খেসারিলাল। খেসারিকে সম্বোধন করে কপট রাগ দেখান নম্রিতা। খেসারিলাল তাঁকে সহ্য করতে বলেন। তিনি নায়িকাকে উপহার দেওয়ার প্রতিশ্রুতি দেন। নম্রিতা জ্বলে যান খেসারিলালের ভালোবাসার আগুনে। এখনও অবধি গানের ভিডিওটি অতিক্রম করেছে তের কোটি ভিউ। গানটি গেয়েছেন খেসারিলাল ও শিল্পী রাজ (Shilpi Raj)।

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow