whatsapp channel

ফার্ম হাউসের মধ্যেই চলল অবাধ রোমান্স, এই সিরিজে প্রতিটা মিনিটে রয়েছে শুধু ঘনিষ্ঠ দৃশ্য

টান টান উত্তেজনা নিয়ে ওয়েব সিরিজ, শর্ট ফিল্ম এসে গেছে সোশ্যাল মিডিয়ায়। বর্তমানে হাতে কারুর সময় সেই ভাবে না থাকার জন্য বড় বড় সিনেমা কেউই এখন দেখতে চায় না। মানুষের…

Shreya Chatterjee

Shreya Chatterjee

টান টান উত্তেজনা নিয়ে ওয়েব সিরিজ, শর্ট ফিল্ম এসে গেছে সোশ্যাল মিডিয়ায়। বর্তমানে হাতে কারুর সময় সেই ভাবে না থাকার জন্য বড় বড় সিনেমা কেউই এখন দেখতে চায় না। মানুষের ধৈর্য অনেকটা কমে গেছে, তাই তো ছোট ছোট সিনেমাগুলো এবং ওয়েব সিরিজগুলো মানুষের এতটাই ভালো লাগার বিষয়ে পরিণত হয়েছে। শেষ করে নতুন প্রজন্ম সোশ্যাল মিডিয়ায় কিন্তু এই ধরনের ছোট ছোট সিনেমাগুলি দেখতে বেশ পছন্দ করেন।

সম্প্রতি আরও একটি ওয়েব সিরিজ নিয়ে মানুষ কিন্তু বেশ উত্তেজিত। ডিসেম্বর এর শীতেও কিন্তু এই ওয়েব সিরিজ দেখলে রীতিমতন গা দিয়ে ঘাম গড়াবে। আগেকার দিনে এই সমস্ত উত্তেজনাপূর্ণ অনুষ্ঠানগুলো কিন্তু খুব সহজে হাতের নাগালে আসতো না, তার জন্য কিন্তু অনেক অপেক্ষা করতে হতো এবং অনেক কাঠ খড় পোড়াতে হত, বর্তমানে কিন্তু হাতে এমন একটা মোবাইল ফোন থাকলেই খুব সহজেই ওয়েবসাইটগুলি দেখতে পাওয়া যায়।

এখন এই ধরনের সিনেমাগুলো কিন্তু খুব সহজেই আপনি একটা মুঠোফোনের মধ্যে দিয়ে পেয়ে যাবেন, তবে অবশ্যই সিনেমাগুলি দেখতে প্রাইভেসি মেইনন্টেইন করতে হবে। একা একা দেখতে পারলে তবেই আপনি এই সিনেমাগুলোর পেশ করে মজা নিতে পারবেন না, হলেই কিন্তু একেবারে সিনেমা দেখার প্ল্যানটাই, ভেসতে যেতে পারে, তাই তো এই শীতের রাতে যদি গা গরম করতে হয়, তাহলে এই ওয়েব সিরিজ গুলো দেখে ফেলুন।

the light year film নামক একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি কিন্তু সর্বত্র পৌঁছে গেছে আর ভিডিওটি একবার দেখে কিন্তু মানুষের বারবার দেখতে ইচ্ছা করবে এতটাই রহস্য রোমাঞ্চ আছে। ‘orange liily’ নামের এই ওয়েব সিরিজ এর রিলিজ হয়েছে, যা দেখেই কিন্তু সকলে বেশ অবাক হয়ে গেছেন। এখনও পর্যন্ত ২৩ হাজার মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। প্রথমেই দেখানো হচ্ছে, প্রতীক তার বউ লিলির সঙ্গে এত রোমান্টিক সময় কাটাচ্ছেন তার ফার্ম হাউসে। পরে উকিল বাবু প্রতীক তার স্ত্রীকে হারিয়ে যাওয়া বৌকে খুঁজতে চাইছেন। সত্যি সত্যি কি তার বউকে খুঁজে পাওয়া যাবে? এখানে অসাধারণ অভিনয় করেছেন মীরা জোশি, অভিনীত পাংগে।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক