whatsapp channel

Video: পরনে শর্ট ড্রেস, ‘kini kini’ গানে উদ্দাম নেচে উত্তাপ ছড়ালেন যুবতী

নতুন প্রজন্মের ছেলে মেয়েরা কিন্তু এখন বেশ একটিভ, তারা পড়াশোনা করার পাশাপাশি অন্যান্য প্রতিভাকেও কিন্তু নিজেদের মতন সময় করে বার করে নিয়ে সেগুলো বজায় রাখার চেষ্টা করেন। কারণ এখন এই…

Shreya Chatterjee

Shreya Chatterjee

নতুন প্রজন্মের ছেলে মেয়েরা কিন্তু এখন বেশ একটিভ, তারা পড়াশোনা করার পাশাপাশি অন্যান্য প্রতিভাকেও কিন্তু নিজেদের মতন সময় করে বার করে নিয়ে সেগুলো বজায় রাখার চেষ্টা করেন। কারণ এখন এই প্রতিভাকে প্রকাশ করার অনেক মাধ্যম তৈরি হয়েছে। আগেকার দিনের মানুষ এদের মধ্যে অনেক প্রতিভা থাকলেও তা কিন্তু সহজে প্রকাশ পেত না। কারুর মধ্যে যদি সত্যি প্রতিভা থাকে, তাহলে ইউটিউব ফেসবুক এবং ইনস্টাগ্রাম এর মাধ্যমে তা বিদেশের মাটিতে পৌঁছাতেও কিন্তু খুব বেশি সময় লাগে না, কারণ হিসাবে আমরা যদি চোখের সামনে কয়েকটা উদাহরণ দেখি তাহলে দেখতেই পাবো যেমন রানু মন্ডল, বাদাম কাকু এবং শ্রীলংকার সেই মানিকে মাগে হিতে গাওয়া অসাধারণ ছোট যুবতী।

সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হয়, আগেকার দিনে এই ধরনের স্টেজ প্রোগ্রামগুলো যখন হতো, তার কিন্তু অনেক পরে মানুষের কাছে গিয়ে পৌঁছতো কোন টেলিভিশনের মাধ্যমে। কিন্তু বর্তমানে এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও কারো যদি ইচ্ছা হয়, বাড়িতে বসে একটু আয়েশ করে দেখবেন তাহলেও কিন্তু সহজে তা youtube এর মাধ্যমে দেখে নিতে পারেন।

এখন বাড়িতে বসে কিন্তু খুব সহজে আপনি আপনার প্রতিভাকে সকলের সামনে তুলে ধরতে পারেন। আপনার হাতে যদি একটা মুঠো ফোন থাকে, তাহলে কিন্তু এই প্রতিভাকে সকলের সামনে তুলে ধরা কোন ব্যাপার নয়। কিন্তু সকলের প্রতিভা যে সমানভাবে মানুষের মনে থেকে যায় এমনটা কিন্তু নয়, যাদের মধ্যে সত্যিই প্রতিভা থাকেন তারাই একমাত্র চিরস্থায়ী হন। অনেক সময় দেখে দেখা গেছে অনেকেই আছেন, যারা ঝড়ের গতিতে ভাইরাল ঠিক হয়ে গেছেন কিন্তু কিছুদিন পরে মানুষ আর নিতে পারেনি, যেমন উদাহরণস্বরূপ বলতেই হয় রানু মন্ডল এবং বাদাম বাদাম গানের সেই বাদাম কাকু। যাদের মধ্যে সত্যিই প্রতিভা আছে তারা কিন্তু অনেক দিন পর্যন্ত মানুষের মনে খুব সহজ ভাবেই থেকে যেতে পারেন।

সম্প্রতি অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো। যেখানে দেখতে পাওয়া যাচ্ছে, ওয়েস্টার্ন পোশাকে এক যুবতীর কিনি কিনি এই হিন্দি গানের সঙ্গে দুর্দান্ত পারফর্ম করেছেন। নাচের সঙ্গে মানানসই হয়েছে তার পোশাক। instagram এর মাধ্যমে ভিডিওটি পৌঁছে গেছে হাজার হাজার মানুষের কাছে, ইচ্ছা করলে আপনিও দেখে নিতে পারেন অসাধারণ এই নাচের ভিডিওটি।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক