Hoop Story

Kiran Dutta: ইউটিউবার নয়, প্লেবয় হতে চেয়েছিলেন ‘বং গাই’ কিরণ!

বর্তমান প্রজন্ম ডিজিট্যাল মাধ্যমের উপর বেশি নির্ভরশীল হয়ে পড়ছে দিন দিন। তাই আজকালকার দিনে ওয়েব দুনিয়ায় কন্টেন্ট ক্রিয়েটরদের জনপ্রিয়তা তুঙ্গে। আর এই মুহূর্তে বাংলার সবচেয়ে জনপ্রিয় ইউটিউবারদের অন্যতম কিরণ দত্ত (Kiran Dutta)। যাঁকে ‘দ্য বং গাই’ হিসাবেই সবাই চেনে। রোস্ট ভিডিয়ো বানিয়েই এত্ত জনপ্রিয়তা ‘দ্য বং গাই’-এর। ইউটিউবে কিরণ পুরোনো বাংলা সিনেমার রিভিউ করে একদম নিজের মতো করে। ‘কে কেমন সিনেমা’ শীর্ষক সেই এপিসোডগুলো তুমুল ভাইরাল হয়। এছাড়াও আরো অনেক ধরণের ভিডিও বানিয়ে দর্শকদের আকর্ষণ করেন তিনি। তবে সম্প্রতি এক অন্য কারণে ভাইরাল হলেন এই ইউটিউবার।

সোশ্যাল মিডিয়ার কন্টেন্ট ক্রিয়েটর হওয়ার কারণে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই সক্রিয় থাকেন কিরণ দত্ত। প্রায়ই তার যেমন নিত্যনতুন ভিডিও দেখা যায়, তেমনই নজর কাড়ে তার নানা বিষয়ে মন্তব্য। এর আগে রোস্টিংয়ের জন্য ব্যাপক চর্চিত হয়েছেন ‘বং গাই’। আর সেই কারণে মাঝেমধ্যে সংবাদ শিরোনামেও তার নাম উঠে এসেছে। আর এবার এক এমনই মন্তব্যর কারণে চর্চায় উঠে এল তার নাম। ঠিক কি মন্তব্য করেছেন তিনি? কেনই বা তৈরি হল বিতর্ক? দেখুন সবিস্তারে।

সম্প্রতি ‘পশ্চিমবঙ্গ’ নামের একটি ফেসবুক পেজ থেকে একটি পোস্ট করা হয়। আর এই পোস্টে লেখা হয়, ‘কি হতে চেয়েছিলেন যেটা হতে পারলেন না’। এই পোস্টে নানান সব মন্তব্য উঠে এসেছে। সর মাঝেই নজর কেড়েছে ডিজিট্যাল ক্রিয়েটর কিরণ দত্তর মন্তব্য। সেখানে তিনি লিখেছেন, ‘প্লেবয়’। আর তার এই মন্তব্যের উত্তরে উঠে এসেছে নানান কথা। কেও লিখেছেন, ‘বড়লোক হলে যা হয়’। আবার অনেকেই সেই মন্তব্যে হাসিঠাট্টাও করেছেন।

তবে এই পোস্টে কিরণ দত্ত ছাড়াও আরো অনেকেই নানা মজার মজার মন্তব্য করেছেন। কেউ লিখেছেন, ‘সে অনেক লম্বা তালিকা উইং কমান্ডার রাকেশ শর্মা থেকে শুরু হয়েছিল হয়ে উত্তম কুমার, পণ্ডিত রবিশঙ্কর, শিব কুমার শর্মা, হরিপ্রসাদ চৌরাসিয়া, ওস্তাদ রশিদ খান, সাগর সেন, পিসি সরকার, ঋত্বিক রোশন, ডাক্তার, পাইলট, ইন্ডাস্ট্রিইয়ালিস্ট, বরিস বেকার, জনি দা কোনোটাই হওয়া হলো না।’ একজন আবার লিখেছেন, ‘আমি ভাইপো হতে চেয়েছিলাম’।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা