Hoop StoryHoop Viral

Viral: ‘চকা চক’ গানে টুকটুকে লাল শাড়িতে সেক্সি ঠুমকা যুবতীর, ভাইরাল ভিডিও

এ আর রহমানের পরিচালনায় শ্রেয়া ঘোষালের অসাধারণ গানের গলায় ‘চকাচক’ গানটি অসাধারন একটি সংগীত। এই গানটিতে অভিনয় করেছেন সারা আলি এবং ধানুস। এই নাচকে একেবারে নিজের মতন করে পরিবেশন করেছেন এক যুবতী। এই যুবতীর ইউটিউব চ্যানেলের নাম Dentist in Rhythm. এই চ্যানেলের সাবস্ক্রাইবার এর সংখ্যা প্রায় ১২ হাজার। সিনেমার নাম Atrangi Re. মাত্র আট দিন আগে গানটি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেওয়া হয়েছিল। আর তাতেই পৌঁছে গেছে প্রায় ২৪ হাজার মানুষের কাছে। পছন্দ করেছেন প্রায় ৮৫০ মানুষ। যুবতী নৃত্যশৈলী সত্যিই সকলের মন কেড়ে নিয়েছে। বর্তমানে যদি কেউ মনে করে যে বাড়িতে বসে নাচ শিখবে, তা কিন্তু শিখতে পারে, সোশ্যাল মিডিয়ার নানান রকম প্ল্যাটফর্ম এর মাধ্যমে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। এই ভাবেই নতুন প্রজন্মের প্রতিভা ডানা মেলে উড়তে পারে। সোশ্যাল মিডিয়ার এই ধরনের চ্যানেলের মাধ্যমে। তবে যুবতীর চ্যানেলের নাম শুনে বোঝা যাচ্ছে, পেশায় তিনি একজন দন্তচিকিৎসক। যুবতীর ট্যালেন্ট বুঝিয়ে দিচ্ছে যে পেশা থাকলেও কোনো দিন নেশাকে ছাড়তে নেই, তিনি নাচকে হয়তো নেশা হিসাবে বেছে নিয়েছেন। কিন্তু পেশা আর নেশাকে তিনি সমানতালে সামলাতে জানেন। যারা নিজেদের কাজের জন্য এই ধরনের প্রতিভা বিসর্জন দেন, তাদের কাছে এই ধরনের যুবতীরা সত্যিই আদর্শ হতে পারে।

এই ভাবেই বিনোদনের ঝুলি সাজিয়ে সোশ্যাল মিডিয়ার নানান প্লাটফর্ম যথা ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব আপনার জন্য ঝুলি সাজিয়ে বসে আছে। আপনাকে কখনো একাকিত্বে ভুগতে দেবে না সোশ্যাল মিডিয়া। গোটা বিশ্বকে একেবারে কাছে নিয়ে এসেছে। আগেকার দিনে টেলিভিশনের পর্দায় কখন এমন অনুষ্ঠান হবে তার জন্য অপেক্ষা করতে হতো। কিন্তু বর্তমানে সেই অপেক্ষার কাউকে করতে হয় না। বাড়িতে থেকেই নিজের প্রতিভাকে একেবারে বিনা খরচায় সকলের কাছে পৌঁছে দিতে সোশ্যাল মিডিয়া প্রস্তুত। টুকটুকে লাল শাড়িতে যুবতীকে আরও বেশি আকর্ষণীয় লাগছে, লম্বা চুল লাল ব্লাউজ সব মিলিয়ে সে বেশ আকর্ষণীয় নারী। একথা মানতেই হয়।

দেখে নিন অসাধারন সই নাচের ভিডিও –

whatsapp logo