whatsapp channel

ম্যাচ চলাকালীন অস্ট্রেলিয়ান তরুনীকে প্রপোজ করলেন ভারতীয় যুবক, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

ভারত অস্ট্রেলিয়ার মধ্যে সিডনিতে ২৯ শে নভেম্বর খেলা হল একটি দুর্দান্ত ম্যাচ। এই ম্যাচে দুটি দলের মধ্যে প্রতিযোগিতা দেখা গেলেও, গ্যালারিতে এই দুই দলের সমর্থক একজন আরেকজন কে প্রপোজ করলেন।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ভারত অস্ট্রেলিয়ার মধ্যে সিডনিতে ২৯ শে নভেম্বর খেলা হল একটি দুর্দান্ত ম্যাচ। এই ম্যাচে দুটি দলের মধ্যে প্রতিযোগিতা দেখা গেলেও, গ্যালারিতে এই দুই দলের সমর্থক একজন আরেকজন কে প্রপোজ করলেন। ফলে এই ম্যাচ একটি সাধারণ ম্যাচ আর রইলো না, ক্রিকেট ইতিহাসের একটি অন্যতম বড় ম্যাচ হিসেবে রয়ে গেল।

Advertisements

এই প্রতিযোগিতার মাঝখানে একজন যুবক তার প্রেমিকাকে প্রপোজ করলেন, যিনি হলুদ পোশাকে অস্ট্রেলিয়া কে সমর্থন করেছিলেন। আর, যুবকটিকে দেখা গিয়েছিল ভারতের জার্সিতে তার দলকে সাপোর্ট করতে। দুটি আলাদা আলাদা দেশের সমর্থকের এই প্রেম নিবেদনের ভিডিও সোশ্যাল মিডিয়াতে চূড়ান্ত ভাইরাল হয়ে গিয়েছে। টুইটার, ইনস্টাগ্রাম সহ সমস্ত জায়গাতে বর্তমানে এই ভিডিও ট্রেন্ড করছে।

Advertisements

ভিডিওতে দেখা গিয়েছিল, ওই ছেলেটি নিজের জায়গা থেকে উঠে হাঁটুর উপর বসে মেয়েটির সামনে একটি আংটি রেখে তাকে প্রপোজ করেছে। মেয়েটি খুশিতে তার মুখে হাত চেপে ধরে। ছেলেটি তাকে অনুরোধ করে, সে তার সাথে নিজের জীবন কাটাতে রাজি কিনা। সেই মেয়েটিও রাজি হয়ে যায়। ব্যাস তারপরে আর কি, দুজন দুজনকে জড়িয়ে ধরে চুমু। এই পুরো দৃশ্যটি ক্যামেরাবন্দি করেন মাঠের ক্যামেরাম্যানেরা। এই খেলার কমেন্টেটররাও এই দৃশ্য দেখে আনন্দিত হয়ে ওঠেন। অস্ট্রেলিয়ার ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েল এই কাপলকে দেখে অভিনন্দন জানিয়েছেন।

Advertisements

যদিও এদিন ভারতের পক্ষে দিন খুব একটা ভালো গেলোনা। অস্ট্রেলিয়া দল ভারতকে হারিয়ে এক ম্যাচ বাকি থাকতেই ৩ ম্যাচের সিরিজ পকেটে পুরে নিয়েছে। তবে খেলার ফলাফল যাই হোক না কেন, এদিন মাঠের এই দৃশ্য দেখে সকলেই অত্যন্ত আনন্দিত। মাঠে উপস্থিত সকল দর্শক এই কাপলকে অভিনন্দন জানিয়েছেন, তাদের ভবিষ্যতের জন্য। তবে এই ঘটনা ক্রিকেটের মাঠে নতুন নয়, এর আগেও বহু মানুষকে পরস্পরকে মন দিতে দেখা গিয়েছে। ক্রিকেট ময়দানে এর আগেও প্রেম নিবেদন হয়েছে। তবে করোনা আবহে সবকিছু কেমন যেন থমকে গিয়েছিল। আবারো দর্শক ফিরতেই পুরনো ছবি আবারো দেখা গেল ক্রিকেটের ময়দানে। বর্তমানে ভিডিও সোশ্যাল মিডিয়াতে চরম ভাইরাল। সকলেই এই ভিডিওর নিচে কমেন্ট বক্সে এই প্রেমিক প্রেমিকা জুটিকে শুভেচ্ছা জানিয়েছেন।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media