Hoop Story

১৩ কোটি টাকা দামের অন্তর্বাস, ধাঁধিয়ে যাবে চোখ

আপনি কি হেডলাইন পড়ে চমকে গেলেন? অন্তর্বাসের দাম ১৩ কোটি! ভাবতেই পারেন – যত্ত সব ভুয়ো খবর। কিন্তু, না, এটি একেবারেই ফেক নিউজ নয়। ১৩ কোটি দামের অন্তর্বাস সত্যিই আছে। কোনো মিউজিয়ামের গহনে রাখা নেই। বরং, এক মডেলের শরীরে ছিল সেই মহার্ঘ্য অন্তর্বাস।

কেন এত দাম এই অন্তর্বাসের? প্রশ্ন আসতেই পারে। এই ছোট্ট জিনিসটি তৈরি করতে লেগেছে আসল হীরে, পোখরাজ ও নীলা। এই তিনটি অমূল্য পাথর এর জেল্লা বাড়িয়েছে, পাশাপাশি একে অমূল্য করে তুলেছে । অন্তর্বাসটি মূল্যবান পাথর দিয়ে তৈরি হলেও এগুলি বসানো হয়েছে ১৮ ক্যারেটের সোনার স্ট্রাকচারের ওপর। ফলে এর চমক সূর্যের আলোকেও হার মানাবে।

কার বক্ষে উঠেছে এই মহা মূল্যবান অন্তর্বাস? যার শরীর এই অন্তর্বাস ছুঁয়েছে তিনি হলেন একজন মডেল। সুপার মডেল আখ্যা পাওয়া লেইজ রিবেইরো (Lais Ribeiro) এমন মহামূল্যবান অন্তর্বাস পরেছেন। এই মডেল বহুদিন ধরে ভিক্টোরিয়াজ সিক্রেট-এর মডেল হিসাবে কাজ করছেন। তাই তাদের উদ্যোগে সেজে ওঠেন ব্রাজিলিয়ান মডেল লেইজ রিবেইরো এমন মহামূল্যবান অন্তর্বাসে।

 

View this post on Instagram

 

A post shared by Lais Ribeiro (@laisribeiro)

নিউ ইয়র্কে অনুষ্ঠিত হয় এই অনুষ্ঠান, যেখানে ramp walk করেন এই ব্রাজিলিয়ান সুপারমডেল, এবং পরিবেশন করেন পাথর খচিত মহামূল্যবান অন্তর্বাস। এমনিও আপনি যদি এই মডেলের ইনস্টাগ্রাম প্রোফাইলে ঢু দেন তবে বিকিনি ছবির জগৎ পেয়ে যাবেন, যার মধ্যে এই পাথর খচিত অন্তর্বাস বেশ আকর্ষণীয় এবং ইন্টারেস্টিং।

 

View this post on Instagram

 

A post shared by Lais Ribeiro (@laisribeiro)

whatsapp logo